এমএস ধোনির বাইক রেস সম্পর্কে জন আব্রাহামকে এমন প্রশ্ন করা হয়েছিল, অভিনেতা দিলেন মজার উত্তর 1

ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল ক্যাপ্টেন কুল ওরফে এমএস ধোনি বাইকের প্রতি কতটা অনুরাগী তা সবাই জানেন। তার ফার্ম হাউসে অনেক পুরনো এবং নতুন বাইকের সংগ্রহ আছে। বিশেষ বিষয় হল তার একটি রেসিং বাইকও আছে। তাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বাইকের সবচেয়ে বড় ভক্ত জন আব্রাহামও আছেন। যিনি ফিটনেস এবং অটোমোবাইল কালেকশনের খুব পছন্দ করেন। এদিকে, প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে বড় প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেতা।

MS Dhoni

বলিউড অভিনেতা এবং মোটো জিপির ব্র্যান্ড অ্যাম্বাসাডর জন আব্রাহাম বলেছেন যে যদি বাইকের দৌড় হয় তবে তিনি টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের কাছে হেরে যাবেন। আসলে, জন আব্রাহাম, যিনি প্রায়শই তার বাইক এবং গাড়ি সংগ্রহের জন্য শিরোনামে থাকেন, তাকে একটি ইভেন্টের সময় জিজ্ঞাসা করা হয়েছিল যে, যদি কোন দৌড় থাকে, মাহি বা আপনি, কে জিতবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন যে স্পষ্টতই এমএস ধোনি জিতবেন। মিড ডে’র উদ্ধৃত এক প্রতিবেদনে বলা হয়েছে, জন একথা বলেছেন। “তিনি (ধোনি) এই রেস জিতবেন। তিনি খুব সাহসী এবং একজন খেলোয়াড়। আমি একজন অভিনেতা. তিনি একজন খুব ভালো বাইক আরোহীও।”

photo 2021 08 06 23 24 36

এটি একটি পরিচিত সত্য যে এমএস ধোনি এবং জন দুজনেই শুরু থেকেই স্বীকার করে আসছেন যে তারা বাইক চালাতে পছন্দ করে। প্রাক্তন অধিনায়ক যখন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেন, তখন তিনি লম্বা চুল রাখতেন। মজার ব্যাপার হল, সেই যুগে জনও একই ধরনের হেয়ারস্টাইল করত। এমনও অনেকবার হয়েছে যখন এম এস ধোনিকে নিজেই তার বাইক পরিষ্কার করতে দেখা গেছে। এই সম্পর্কিত কিছু ভিডিও প্রাক্তন অধিনায়কের স্ত্রী সাক্ষী ধোনি নিজেই শেয়ার করেছেন। সেই সময় তাকে তার মেয়ে জীবার সাথে খামারবাড়িতে একটি পুরানো বাইক চালাতে দেখা যায়। শুধু তাই নয়, উভয়েরই দেশের সেনাবাহিনীর প্রতি প্রচন্ড সম্মান রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *