উলের টুপি পড়ে মাঠে খেলতে দেখা গেলো জোফ্রা আর্চারকে, সমর্থকরা দিলেন মজাদার রিঅ্যাকশন 1

ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চার চোট থেকে সুস্থ হয়ে মাঠে ফিরে এসেছেন। প্রসঙ্গত যে আর্চারকে কনুই আর আঙুলের চোটের কারণে যথেষ্ট সময় ক্রিকেট থেকে দূরে থাকতে হয়। কিন্তু যখন তিনি সম্পূর্ণভাবে সুস্থ হয়ে মাঠে ফিরে এসেছেন। এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্স দলের হয়ে খেলছেন।

এইভাবে দেখা গেলো জোফ্রা আর্চারকে

উলের টুপি পড়ে মাঠে খেলতে দেখা গেলো জোফ্রা আর্চারকে, সমর্থকরা দিলেন মজাদার রিঅ্যাকশন 2

জোফ্রা আর্চার যিনি মাঠে নিজের দুর্দান্ত বোলিংয়ের জন্য পরিচি তাকে কখনও কখনও ব্যাটিংয়েও ধামাকে দেখাতে দেখা যায়। বড়ো বড়ো ছক্কা তার ব্যাট থেকেও বেরতে দেখা যায়। কিন্তু এবার আর্চারের আলোচনায় উঠে আসার বিষয় তার বোলিং বা ব্যাটিং নয় বরং এবার তিনি নিজের টুপির জন্য আলোচনায় উঠে এসেছেন।

উলের টুপি পরে খেলতে দেখা গেলো আর্চারকে

উলের টুপি পড়ে মাঠে খেলতে দেখা গেলো জোফ্রা আর্চারকে, সমর্থকরা দিলেন মজাদার রিঅ্যাকশন 3

আর্চারকে মাঠে উলের টুপি পড়ে ফিল্ডিং করতে দেখা গিয়েছে। এই টুপিটা একদমই তেমন দেখতে যেমনটা ছোট ছোটো বাচ্চারা ঠান্ডা থেকে বাঁচার জন্য স্কুল যাওয়ার সময় পরে। আর্চারকে উলের টুপি পরে ফিল্ডিং করতে দেখে ইউজাররাও জমিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন।

সমর্থকরা দিলেন এমন রিঅ্যাকশন:

উলের টুপি পড়ে মাঠে খেলতে দেখা গেলো জোফ্রা আর্চারকে, সমর্থকরা দিলেন মজাদার রিঅ্যাকশন 4

একজন ইউজার লিখেছেন গ্রামের ক্রিকেট। অন্য ইউজার মজার ঢঙে লিখেছেন এখন আমরা নিজেদের ম্যাচ কবে খেলব, আমি জোফ্রা আর্চারের এই ফ্যাশনকে ফলো করতে চাই।প্রসঙ্গত এর আগে প্রথমে ব্যাটিং চলাকালীন জোফ্রা আর্চার কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্স দ্বিতীয় একাদশের হয়ে খেলে সারে দ্বিতীয় একাদশের বিরুদ্ধে দুর্দন্ত ব্যাটিং করে ৪৬ বলে ৩৫ রান করেছিলেন। এই ইনিংসে আর্চার তিনটি বাউন্ডারি এবং ২টি ছক্কা মারেন।

উলের টুপি পড়ে মাঠে খেলতে দেখা গেলো জোফ্রা আর্চারকে, সমর্থকরা দিলেন মজাদার রিঅ্যাকশন 5

Leave a comment

Your email address will not be published.