পিচ বিতর্কে রোহিত শর্মার বক্তব্যের পাল্টা জবাব দিলেন রুট, জানুন কী বলেছেন 1

 

 

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে শুরু হবে। চার ম্যাচের টেস্ট সিরিজের ফলাদল বর্তমানে ১-১। চেন্নাইয়ে খেলা দ্বিতীয় ম্যাচের পিচ স্পিন বোলারদের অনেক সাহায্য করছিল। এই পিচ নিয়েই শুরু হয় বিতর্ক ও চর্চা। সোমবার আয়োজিত সাংবাদিক সম্মেলনে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান রোহিত শর্মাকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে ইংল্যান্ডের কথা মাথায় রেখে এই জাতীয় পিচ তৈরি করা হচ্ছে কিনা তার উত্তরে তিনি বলেছিলেন যে সমস্ত দল ঘরের মাঠের সুবিধা পাবে।

পিচ বিতর্কে রোহিত শর্মার বক্তব্যের পাল্টা জবাব দিলেন রুট, জানুন কী বলেছেন 2

রোহিতের এই বক্তব্যকে ইংল্যান্ডের অধিনায়ক জো রুটও সমর্থন করেছেন। ইএসপিএন ক্রিকইনফোর সাথে কথা বলতে গিয়ে জো রুট বলেছেন, “সব দলই ঘরের মাঠের সুবিধা পায়, আমিও এতে বিশ্বাস করি। আপনি যখন বিশ্বের বিভিন্ন জায়গায় খেলতে যান, সেখানে খেলতে অসুবিধা হয়। তবে এটি টেস্ট ক্রিকেটের সৌন্দর্যও। এ জাতীয় পরিস্থিতিতে আপনার দুর্দান্ত দল রয়েছে।”

পিচ বিতর্কে রোহিত শর্মার বক্তব্যের পাল্টা জবাব দিলেন রুট, জানুন কী বলেছেন 3

ইংল্যান্ডের অধিনায়ক জো রুট বলেছেন, “ভারত, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ায় আলাদা আলাদা পরিস্থিতি রয়েছে এবং এটাই তাদের বিশেষ করে তোলে। বিশ্বের বিভিন্ন জায়গায় খেলে এক ধরণের চ্যালেঞ্জ আসে। আপনি যদি সফল হতে চান তবে আপনার দুর্দান্ত খেলোয়াড়ের দরকার হবে। আমরা যদি গত সপ্তাহের কথা বলি, তবে এটি যে দুর্দান্ত পিচ ছিল তা নয়, তবে আমরা জয়ের অধিকারী ছিলাম না। আমরা যদি বিশ্বের এক নম্বর দল হতে চাই তবে তা মোকাবিলা করতে হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *