ভারতের কাছে লজ্জার হারে পর্যদুস্ত ইংল্যান্ড, হার স্বীকার করে বক্তব্য রাখলেন জো রুট 1

প্রত্যাশামতই চার দিনেই ইংল্যান্ডকে পর্যদুস্ত করল টিম ইন্ডিয়া। ৩১৭ রানে ইংল্যান্ডকে হারিয়ে সিরিজে।সমতা ফেরাল ভারত। এই হার নিয়ে এবার মন্তব্য করলেন জো রুট।

ভারতের কাছে লজ্জার হারে পর্যদুস্ত ইংল্যান্ড, হার স্বীকার করে বক্তব্য রাখলেন জো রুট 2

পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে ইংরেজ অধিনায়ক জো রুট বলেছেন, “আমাদের প্রথম বল থেকে চাপ তৈরি করতে হবে এবং একটি ব্যাটসম্যানকে একই জায়গায় ছয়টি বল করা শিখতে হবে। আমরা কিছুটা কঠোর হতে পারতাম, খেলাটি আরও কিছুটা চেপে ধরতে পারতাম এবং তাদের পক্ষে স্কোর করা আরও কঠিন হয়ে উঠত। দ্বিতীয় দিন থেকেই ব্যাট করতে গিয়েই দেখেছিলাম খুব কঠিন উইকেট। তবে আমরা কীভাবে ইনিংসটি তৈরি করছি সে সম্পর্কে আমাদের আরও স্মার্ট হতে হবে।”

ভারতের কাছে লজ্জার হারে পর্যদুস্ত ইংল্যান্ড, হার স্বীকার করে বক্তব্য রাখলেন জো রুট 3

এরপর আহমেদাবাদে দিন রাতের টেস্ট খেলতে নামবে এই দুই দেশ। সেই নিয়ে উৎসাহী জো রুট। তিনি বলেছেন, “এই মুহুর্তে আমরা সিরিজে ১-১ অবস্থায় রয়েছি এবং প্রথম খেলায় আমরা যেভাবে খেলেছি তা প্রদত্ত পরবর্তী দুটি খেলা সম্পর্কে আমরা উত্সাহিত। আমরা এই পিচে অতিরিক্ত স্পিনার খেলতে পারতাম, খেলা শেষে কোনও দিকে ভারসাম্য বজায় রাখা সর্বদা সহজ। আমরা যখন তৃতীয় টেস্টে ফিরব তখন এটি আবার আলাদা হবে যা একটি দিন-রাতের ম্যাচ এবং খুব উত্তেজনাপূর্ণ শেষ দুটি গেম হবে।”

ভারতের কাছে লজ্জার হারে পর্যদুস্ত ইংল্যান্ড, হার স্বীকার করে বক্তব্য রাখলেন জো রুট 4

সবশেষে রুট বলেছেন, “এমন বেশ কিছু খেলোয়াড় রয়েছে যারা এই অঞ্চলে খুব বেশি ক্রিকেট খেলেনি এবং আমাদের দ্রুত শিখতে হবে, যা আমরা গত কয়েক বছরে ভাল করে ফেলেছি। আহমেদাবাদ খুব আলাদা হবে, আমরা কেবল দুটি গোলাপী বল গেম খেলেছি। এটি দেখতে দুর্দান্ত একটি জায়গার মতো দেখাচ্ছে, সত্যিই তার অপেক্ষায় রয়েছি।”

Leave a comment

Your email address will not be published.