ওভালে হতাশার হারের পর এই খেলোয়াড়দের দায়ী করলেন জো রুট 1

ঘরের মাঠে এভাবে হার কোনওভাবে কোনওভাবেই মেনে নিতে পারছেন না ইংরেজ অধিনায়ক জো রুট। চোখে মুখে স্পষ্টতই ছিল হতাশার ছাপ। ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশনে এসে রুট বলেন, “এটা হতাশাজনক, ভেবেছিলাম আমরা আজ খেলা থেকে কিছু পাব, আমাদের একটি টেস্ট ম্যাচ জেতার সুযোগ ছিল। ওপেনিং পার্টনারশিপ ছিল অসাধারণ, ভারতের কৃতিত্ব, তারা বল পেয়েছিল উল্টোদিকে আমি ভেবেছিলাম বুমরাহর স্পেলই ছিল খেলার আসল টার্নিং পয়েন্ট। আমাদের দিক থেকে, আমাদের অন্যান্য ক্ষেত্রগুলির দিকে নজর দিতে হবে যেখানে আমরা সুযোগ মিস করেছি, সম্ভবত আমাদের প্রথম ইনিংসের লিডের সাথে আরও সুবিধা করা উচিত ছিল এবং যে সুযোগগুলি দেওয়া হয়েছিল তা নেওয়া উচিত ছিল।”

ওভালে হতাশার হারের পর এই খেলোয়াড়দের দায়ী করলেন জো রুট 2

এরপর রুট বলেন, “আমরা সবসময় ভালো হওয়ার চেষ্টা করি, সে (বুমরাহর উপর) একজন দুর্দান্ত বোলার এবং মাঝে মাঝে আমাদের বাস্তববাদী হতে হবে এবং মেনে নিতে হবে যে সে সত্যিই ভাল বোলিং করেছে, এটি ছিল বিশ্বমানের বোলিং। যদি আমরা অদূর ভবিষ্যতে একই রকম পরিস্থিতিতে থাকি, বিশেষ করে রিভার্স সুইংয়ের বিরুদ্ধে আমাদের খেলা। যখনই আমরা একটি ম্যাচ হেরে যাই, আমরা সবসময় টসের দিকে ফিরে তাকাতে পারি, আমরা সবসময় কিছু জিনিস এবং যেভাবে ঘটেছে সে সম্পর্কে চিন্তা করতে পারি, কিন্তু দিনের শেষে, আমাদের নির্মম হওয়া দরকার, ১০০ এর বেশি পাওয়া উচিত ছিল।”

ওভালে হতাশার হারের পর এই খেলোয়াড়দের দায়ী করলেন জো রুট 3

শেষে রুট বলেন, “আমাদের সেই বড় সেঞ্চুরি, বড় অংশীদারিত্বের দরকার ছিল – আমাদের ওল্ড ট্রাফোর্ডে ভালো ক্রিকেট খেলতে হবে, আত্মতুষ্ট হতে পারব না এবং সেই বড় রানগুলি পেতে পারব না যা গেম সেট করে, যা আমরা এক সপ্তাহ আগে করেছি (হেডিংলে)। আপনি ব্যক্তি বেছে নিতে পারেন, কিন্তু ব্যাটিং গ্রুপ হিসেবে সম্মিলিতভাবে কাজ করতে হবে। শুরু করার পরে, আপনাকে সেই ২০-৩০ রান গণনা করতে হবে। গতকাল একটি কঠিন দিন ছিল, কিছু কঠিন সম্ভাবনা (বার্নসের ড্রপ এ স্লিপে), এটা অনেক সময় খুব কঠিন, আমাদের জানতে হবে কোনটাতে যেতে হবে এবং আমাদের সুযোগগুলো নিতে হবে। এটি প্রচেষ্টার অভাবের কথা নয়, কাজের অভাব সম্পর্কে নয়, আমাদের কেবল আমাদের স্লিপ ধরার মান বাড়ানো দরকার। উডি ভালো আসছে, এটা আশাব্যঞ্জক। আমাদের যে সংখ্যক আঘাতের সাথে লড়াই করতে হয়েছে তা নিয়ে এটি হতাশাজনক, কিন্তু আমরা তা থেকে সরে আসতে পারি না। ওটি -তে আমাদের সামনে একটি বড় ধাক্কা লাগবে, ইনজুরি আমাদের ম্যানেজ করা দরকার, ছেলেরা অসাধারণ হয়েছে, তারা ওল্ড ট্রাফোর্ডে পরের সপ্তাহে খেলবে এবং আমি তাদের প্রচেষ্টায় গর্বিত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *