মাইকেল ভনকে নিয়ে ওয়াসিম জাফরের ট্রোলের প্রতিক্রিয়া দিলেন উনাদকাট 1

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সম্প্রতি বলেছেন যে তিনি বিশ্বাস করেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসন বিশ্বের সেরা ব্যাটসম্যান। তবে বিরাট কোহলির কারণে তাঁর কখনই তেমন নাম ডাক হবে না, কারণ তিনি ভারতীয় নন। পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান সালমান বাট বিরাট কোহলিকে সমর্থন করেছিলেন এবং বলেছিলেন মাইকেল ভনের বক্তব্য অপ্রাসঙ্গিক। মাইকেল ভন সম্প্রতি স্পার্ক স্পোর্টের সাথে কথোপকথনে বলেছিলেন যে, “কেন উইলিয়ামসন যদি ভারতীয় হন তবে তিনি বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারতেন। তবে আপনি এটি বলতে পারবেন না কারণ বিরাট কোহলি দুর্দান্ত খেলোয়াড় নন বলে আপনাকে অনুমতি দেওয়া হচ্ছে না। এই জন্য, আপনি সোশ্যাল মিডিয়া মুখোমুখি হতে হবে। ভান আরও বলেছিলেন যে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন বিরাট কোহলির সাথে মেলাতে পারবেন না কারণ ইনস্টাগ্রামে তাঁর ১০০ মিলিয়ন ফলোয়ার নেই এবং ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করেন না।”

যার পর থেকেই ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন এবং ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফরের সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোল চলছে। ভন যখন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসনকে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসাবে অভিহিত করে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির দিকে ইঙ্গিত করেন, তখনই এটি শুরু হয়েছিল। ভনের বক্তব্য এর পর জাফর তার স্টাইলে তাকে জোরালো জবাব দিয়েছিল। ভনকে জবাব দেওয়ার জন্য তিনি বলিউড অভিনেতা হৃতিক রোশনের উদাহরণ দিয়েছিলেন। জাফরের এই মন্তব্যের পরে ভনের জবাব আবার একবার এসেছে।

জাফর ভনের বক্তব্যের জবাব দিয়ে বলেছিলেন, “অতিরিক্ত আঙুলটি হৃতিকের কাছে আছে, তবে মাইকেল ভন তা ব্যবহার করেন।” টুইটটি অনেকগুলি লাইক এবং রিটুইট পেয়েছে। ভারতীয় পেসার জয়দেব উনাদকাটও ওয়াসিম জাফরের টুইটটিতে মন্তব্য করেছিলেন। রাজস্থান রয়্যালস প্লেয়ার লিখেছিলেন “ওয়াসিম ভাই!” এর পরে কয়েকটা হাসি ইমোজি। এর ফলে স্পষ্ট হয়েছিল যে এই পেসার তার হাসি ধারণ করতে পারেনি। এই টুইটটি বেশ মজার ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *