ইংল্যান্ডগামী ভারতীয় দলে সুযোগ না পেয়ে ক্ষোভ উগড়ে দিলেন জয়দেব উনাদকাট, নির্বাচকদের দিলেন এই বার্তা 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। ২০ সদস্যের দলে দ্রুত বোলার জয়দেব উনাদকাতকে অন্তর্ভুক্ত করা হয়নি, যা সাবেক ক্রিকেটার ডোড্ডা গণেশ টুইট করেছিলেন এবং উনাদকাতও এই টুইটটির জবাব দিয়েছেন। ডোড্ডা গণেশ টুইটারের মাধ্যমে ভারতের ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) জিজ্ঞাসা করেছিলেন যে দলে জায়গা পাওয়ার জন্য উনাদকাতকে আর কী করতে হবে। এটি নিয়ে উনাদকাত লিখেছেন যে তিনি হাল ছাড়বেন না এবং পরের মরসুমে আবারও দুর্দান্তভাবে পারফর্ম করবেন।

দল ঘোষণার পরে ডোড্ডা গণেশ টুইট করেছিলেন, “ভারতীয় দলে জায়গা পেতে আনাদকাতকে আর কী করতে হবে? তাকে এভাবে উপেক্ষা করা অবাক করে দিয়েছিল। ধারাবাহিকভাবে প্রথম শ্রেণির ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করা সত্ত্বেও তিনি দলে নেই।” এটি নিয়ে উনাদকাত জবাবে লিখেছিলেন, “আপনার উদ্বেগের কারণে আমার মনোবল বেড়েছে। পরের মরসুমে আসুক।”

আগামী মাসে ইংল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এর পরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এজন্য বিসিসিআই একটি ২০ সদস্যের দল নির্বাচন করেছে। এ ছাড়া চারজন খেলোয়াড়কে স্ট্যান্ডবাই নির্বাচিত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.