জসপ্রিত বুমরাহর ছক্কা জিতেছে শচীন তেন্ডুলকারের হৃদয়, এমনই একটি ভিডিও শেয়ার করেছেন কিংবদন্তী 1

জসপ্রিত বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিনে রবীন্দ্র জাদেজাকে সমর্থন করেছিলেন, এমন সময়ে যখন ভারতের রানের প্রয়োজন ছিল। শেষ সুযোগে নিজেকে প্রমাণ করলেন তিনি। শুধু তাই নয়, এখন তার আকাশচুম্বী ছক্কাতেও শচীন তেন্ডুলকার ভক্ত হয়ে গেছেন। এই সম্পর্কিত একটি ভিডিও শেয়ার করে তিনি এই বিষয়ে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

photo 2021 08 06 23 59 52

খেলার তৃতীয় দিনে ৭৫ রানের লিড নিয়েছে টিম ইন্ডিয়া। এতে কে এল রাহুল এবং রবীন্দ্র জাদেজা বিশেষ অবদান রেখেছিলেন। রাহুল ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তাই একই সময়ে, জাদেজাও শেষ পর্যন্ত ৫৬ রান করে মানুষের মন জয় করেছিলেন। কিন্তু, লেজ ব্যাটসম্যানরাও টিম ইন্ডিয়াকে নেতৃত্বের দিকে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। বিশেষ করে জসপ্রিত বুমরাহর ছয়। তিনি ১০ নম্বরে এসে ৩৪ বলে ২৮ রান করেন। এই ইনিংসে তার ব্যাট পেয়েছে তিনটি অসাধারণ চার এবং একটি ভালো ছক্কা। এমনকি সাবেক প্রাক্তন ক্রিকেটার শচীন তেন্ডুলকারও এই ছক্কার প্রশংসা করে নিজেকে থামাতে পারেননি। সেই কারণেই একটি ভিডিও শেয়ার করার সময়, তিনি ফাস্ট বোলার সম্পর্কে একটি বিশেষ প্রতিক্রিয়া দিয়েছেন।

এই প্রসঙ্গে, তার টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিও শেয়ার করার পাশাপাশি, শচীন টেন্ডুলকার ক্যাপশনে লিখেছেন, “টেল ব্যাটসম্যানদের করা গুরুত্বপূর্ণ রানের কারণে টিম ইন্ডিয়া একটি বড় লিড পেয়েছে। ইংল্যান্ড পিছিয়ে থেকে কীভাবে প্রতিক্রিয়া দেখায় তা আকর্ষণীয় হবে। যাইহোক, জসপ্রিত বুমরাহ আজ তার জীবনের সেরা শট খেলেছেন।” ভাইরাল হওয়া ভিডিওতে এই ভারতীয় ফাস্ট বোলারের স্টাইল দেখে আপনি তার প্রশংসা করতে নিজেকে আটকাতে পারবেন না। বোলার যার বলে তিনি এই দুর্দান্ত ছক্কাটি মেরেছিলেন তিনি আর কেউ নন স্যাম কারান। স্যাম কারান তাকে একটি শর্ট বল করেন, যার উপর তিনি একটি পুল শট খেলে বলটি সরাসরি স্কয়ার লেগের বাউন্ডারি জুড়ে পাঠান। তার ছয়টি ছিল প্রায় ৮০ মিটার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *