ম্যাচের পর জারভোর বড় বয়ান : জাদেজা জিজ্ঞেস করেছিলেন কোন প্রান্ত থেকে বোলিং করবেন 1

লর্ডসের মাঠে ইংল্যান্ড এবং ভারতের মধ্যে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্ট ম্যাচে অনেক উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল কিন্তু জারভো নামে একজন মাঠে ঢুকে সমস্ত লাইমলাইট ছিনিয়ে নিয়েছিল। জারভো একজন বিখ্যাত ব্যক্তি এবং দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় টেস্ট জার্সি পরে মাঠে প্রবেশ করতে দেখা যায়। এখন জারভো সেই সময়ের মধ্যে ঘটে যাওয়া পুরো ঘটনাটি প্রকাশ করেছেন এবং বলেছেন যে তিনি বিরাট কোহলি এবং মহম্মদ সিরাজের একজন বড় ভক্ত এবং সে কারণেই তিনি সেখানে গিয়েছিলেন মাঠে মাত্র একটি কৌতুক করতে যাতে পুরো বিশ্ব একটু হাসতে পারে তাদের কারণে। যাইহোক, এই ঘটনার পরে, জারভোকে লর্ডসে ভবিষ্যতের ম্যাচগুলির জন্য নিষিদ্ধ করা হয়েছে।

2nd Test: Pitch invader 'Jarvo 69' wearing Indian Test jersey walks  casually at Lords, raises security concern - Sports News

ভারতীয় ক্রীড়া ভক্তদের সাথে একান্ত কথোপকথনে জারভো পুরো ঘটনাটি বর্ণনা করে বলেন, “যখন আমি পিচের কাছাকাছি গিয়েছিলাম, তখন আমাকে প্রথমে রবীন্দ্র জাদেজা লক্ষ্য করেছিলেন এবং মজা করে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কোন দিক থেকে বোলিং করতে চান।” এই ঘটনা দেখে মহম্মদ সিরাজও উচ্চস্বরে হেসে উঠলেন।

Jarvo 69: Fan with Indian jersey enters playing area at Lord's; Mohammed  Siraj and Ravindra Jadeja can't stop laughing | The SportsRush

জারভো ‘৬৯’ নম্বর জার্সি পরেছিলেন এবং তার জার্সিতে টিম ইন্ডিয়ার লোগো দেখিয়ে বলেছিলেন যে তিনি টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড়। জারভোর অ্যাকশন দেখে সবাই হতবাক হয়ে গেল কিন্তু ম্যাচের কর্মকর্তারা তত্ক্ষণাত জারভোকে ধরে মাঠের বাইরে নিয়ে গেল এবং মজার ঘটনার অবসান ঘটল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *