এই ব্যাটসম্যানের বিরুদ্ধে বল করে বার ডান্সারদের মত অনুভূতি এসেছে জেমস অ্যান্ডারসনের 1

যদিও ইংল্যান্ডের দুর্দান্ত পেসার জেমস অ্যান্ডারসন আন্তর্জাতিক ক্রিকেটে অনেক অর্জন করেছেন, তবে তিনি এখনও উচ্চ মানের ব্যাটসম্যানের কাছে বোলিং করতে পছন্দ করেন। অ্যান্ডারসন গত সপ্তাহে কাউন্টি ক্রিকেটে ফিরে এসেছিলেন এবং তার এবং অস্ট্রেলিয়ান রান মেশিন মার্নুস লাবুচেনের মধ্যে এক উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দ্বিতা দেখেছে ক্রিকেট বিশ্ব। লাবুশেনের কেরিয়ারটি ২০১৯ সালে গ্ল্যামারগান দলে যোগদানের পরে একটি বিশাল সাফল্য পেয়েছে। এই সময়ে তার ব্যাট ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে প্রচুর রান দেখেছে। তবে এবার তাঁর সামনে ছিলেন অ্যান্ডারসন, যিনি কোনও দ্রুত ও সুইং বোলিংয়ে যে কোনও ব্যাটসম্যানকে আউট করতে পারদর্শী।

James Anderson: England bowler wanted to 'impress' Marnus Labuschagne - BBC Sport

অ্যান্ডারসন এই দুই খেলোয়াড়ের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে জয়লাভ করেছিলেন এবং লাবুশেন মাত্র ১২ রানে আউট হয়েছিলেন। তারপরে অ্যান্ডারসন তার বিরুদ্ধে বোলিং করে বললেন, “মার্নাস লাবুশেনের সামনে বোলিং বারের কোনও মেয়েকে মুগ্ধ করার মতো। আপনি যখন বোলিং করেন, আপনি ব্যাটসম্যানের সামনে ভাল ছাপ রেখে যেতে চান। আমি খুব শীঘ্রই তার উইকেট পেয়েছিলাম যে ভাল ছিল। আমি আজকের আগে কখনও তার বিপক্ষে বোলিং করিনি।”

Bowling To Marnus Labuschagne Is Like Impressing A Girl At A Bar: James Anderson

বিবিসি পডকাস্ট ‘টেইলার্স’-এর সাথে কথা বলতে গিয়ে অ্যান্ডারসন বলেছিলেন, “এটা এমন যে আপনি কোনও মেয়েকে একটি ক্লাবে দেখেন এবং তার সাথে সময় কাটাতে চান। আপনি তাকে মুগ্ধ করতে চান। সেই সময় আপনার পাগুলি চলতে শুরু করে তবে আপনার পদক্ষেপগুলি মাটিতে আটকে যায়।” বলা বাহুল্য যে এই দুই খেলোয়াড়ের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা এখন এ বছর অ্যাশেজ সিরিজে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *