ময়ঙ্ক আগরওয়ালের জিম সেশন নিয়ে জিমি নিশম করলেন নোংরা ইঙ্গিত, প্রশ্ন করলেন…

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান ময়ঙ্ক আগরওয়াল মাঠের ভেতর যেভাবে অ্যাক্টিভ থাকেন, সোশ্যাল মিডিয়াতেও তিনি একই রকম সক্রিয় থাকেন। তিনি যেখানেই যান, ইনস্টাগ্রামে ছবি অবশ্যই দেন। এই সময় তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে চলা টেস্ট সিরিজে ভারতীয় দলেরও অংশ। এই ব্যাপারে চতুর্থ টেস্টের আগে তিনি জিমে যথেষ্ট ঘাম ঝরিয়েছেন আর ওয়ার্কআউট করার নিজের একটি ছবিও ইনস্টাগ্রামে পোষ্ট করেছেন।

জেমস নীশম করলেন ট্রোল

ময়ঙ্ক আগরওয়ালের জিম সেশন নিয়ে জিমি নিশম করলেন নোংরা ইঙ্গিত, প্রশ্ন করলেন… 1

ইনস্টাগ্রামে ময়ঙ্ক আগরওয়াল নিজের ওয়ার্কআউটের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে বেশকিছু সমর্থক তাকে ট্রোল করেছেন। এরপর নিউজিল্যান্ডের জোরে বোলার জেমস নীশমও তাকে নিয়ে ঠাট্টা করেছেন। ছবিতে এমনটা দেখা যাচ্ছে যে ময়ঙ্ক চেষ্ট ওয়ার্কআউট করছেন আর যথেষ্ট ওজনও তুলছেন। সেই সঙ্গে মুখ এমন করে রেখেছেন যে খুবই কষ্ট হচ্ছে। যা নিয়ে জেমস নীশম কমেন্টস করে লেখেন, “শুভেচ্ছা, ছেলে না মেয়ে”।

নীশমের এই কমেন্টসের পর বেশকিছু সমর্থকও কমেন্টস করেছেন। বেশকিছু জন তো এটাও কমেন্টস করেছেন যে নীশমের কমেন্টস পড়লাম। তো বেশকিছু জন ময়ঙ্ককে নিয়ে ঠাট্টা করেছেন। নিউজিল্যান্ডের জেমস নীশম সোশ্যাল মিডিয়ায় সবএয়ে অ্যাক্টিভ খেলোয়াড়দের মধ্যে একজন। শুধু তাই নয় ইনস্টাগ্রাম আর টুইটারে তিনি নিজের ঠাট্টা তামাশা করার স্বভাবের জন্যও পরিচিত, তার এই স্বভাবকে যথেষ্ট পছন্দও করা হয়ে থাকে।সেই সঙ্গে তিনি যে কাউকেই ট্রোল করে দেন। এবার তার নিশানায় এসেছেন ময়ঙ্ক আগরওয়াল।

নিউজিল্যান্ড আগেই উঠে গিয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে

ময়ঙ্ক আগরওয়ালের জিম সেশন নিয়ে জিমি নিশম করলেন নোংরা ইঙ্গিত, প্রশ্ন করলেন… 2

এই মুহূর্তে সকলের মনেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ক্রেজ রয়েছে। জানিয়ে দিই যে নিউজিল্যান্ড আগেই চ্যাম্পিয়নশিপের ফাইনালে পোঁছে গিয়েছে। এখন দ্বিতীয় ফাইনালিস্ট দলের জায়গা নিয়ে লড়াই রয়েছে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে। যদিও এর প্রবল দাবীদার ভারতকে মনে করা হচ্ছে। ভারতকে শুধু এখন শেষ টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে হারাতে বা ড্র করাতে হবে। কিন্তু যদি ইংল্যান্ড এই ম্যাচ জিতে যায় তো অস্ট্রেলিয়া ফাইনালে চলে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *