CSK-এর সাথে সম্পর্কের ফাটল ধরলো রবীন্দ্র জাদেজার, আগামী আইপিএলে এই দলের হয়ে কাঁপাবেন মাঠ !! 1

ক্রিকেটে সব থেকে বড় লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আর এই প্রিমিয়ার লিগের অন্যতম সফল একটি দল হল চেন্নাই সুপার কিংস। আইপিএলের মঞ্চে ইতিমধ্যে চারবার ট্রফি জিতে ফেলেছে এই দল, চারবার ট্রফি জেতায় সবথেকে বড় ভূমিকা পালন করেছিলেন মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না এবং রবীন্দ্র জাদেজা। এই তিন বর্ষিয়ান খেলোয়াড়  চেন্নাইয়ের সাথে অনেকদিন ধরে যুক্ত।

২০২২ আইপিএলে চেন্নাই সুপার কিংসের ব্যর্থতা

CSK-এর সাথে সম্পর্কের ফাটল ধরলো রবীন্দ্র জাদেজার, আগামী আইপিএলে এই দলের হয়ে কাঁপাবেন মাঠ !! 2

গত বছর চেন্নাই সুপার কিংস ১৪ টি ম্যাচে মাত্র চারটি ম্যাচে জয়লাভ করতে সক্ষম হয়েছিল এবং গ্রুপে নবম স্থানে শেষ করে টুর্নামেন্ট। গত সিজেনে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব তুলে দেন রবীন্দ্র জাদেজার হাতে। কিন্তু অধিনায়ক হিসেবে সফল হতে পারেননি রবীন্দ্র জাদেজা। তাই আবার দলের অধিনায়ক হন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের মাঝে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান রবীন্দ্র জাদেজা ।

চেন্নাইয়ের সাথে রবীন্দ্র জাদেজার বোঝাপড়ার অভাব

CSK-এর সাথে সম্পর্কের ফাটল ধরলো রবীন্দ্র জাদেজার, আগামী আইপিএলে এই দলের হয়ে কাঁপাবেন মাঠ !! 3

গত সিজেনে রবীন্দ্র যাদুজার পারফরমেন্স আশানুরূপ ছিল না এবং হঠাৎ করেই তিনি তার ইনস্টাগ্রাম এবং টুইটার থেকে চেন্নাই সুপার কিংস সংক্রান্ত সমস্ত ফটো এবং ক্যাপশন  ডিলিট করে দেন। তখন থেকেই বোঝা যাচ্ছিল চেন্নাই ফ্রাঞ্চাইজির সঙ্গে জাদেজার  সম্পর্ক আর আগের মতন নেই, এমনকি আগামী সিজিনে রবীন্দ্র জাদেজা আদেও চেন্নাইয়ের হয়ে খেলবেন কিনা তা এখনো পর্যন্ত কনফার্ম করেননি চেন্নাই দলকে।

রবীন্দ্র জাদেজার পরিবর্তে এই খেলোয়াড় আসবেন

CSK-এর সাথে সম্পর্কের ফাটল ধরলো রবীন্দ্র জাদেজার, আগামী আইপিএলে এই দলের হয়ে কাঁপাবেন মাঠ !! 4

আগামী এক মাসের মধ্যেই আইপিএল দল গুলিকে তাদের রিটেন লিস্ট জমা দিতে হবে, গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছে যে, ভারতীয় দলের অন্যতম দুই অলরাউন্ডার শার্দুল ঠাকুর এবং অক্ষর প্যাটেল কে মুক্তি করতে চলেছে দিল্লি কাপিটালস। এই দুই প্লেয়ার এর উপরে লক্ষ্য আছে চেন্নাইয়ের। আগামী ১৫ তারিখের মধ্যে জমা দিতে হবে রিটেনলিস্ট এবং আসন্ন ডিসেম্বরে ১৬ তারিখে হবে মিনি অকশন (নিলাম)।

তবে নিলামের এক সপ্তাহ আগে পর্যন্ত ট্রেড উইন্ডো খোলা থাকবে। তারপর, ডিসেম্বরের মাঝামাঝি  নিলামের সমাপ্তির পরে এটি পুনরায় খোলা হবে। চেন্নাইয়ের হয়ে ১০ টি ম্যাচ খেলেছেন রবীন্দ্র জাদেজা। গত সিজিনে  তিনি ১১৬ রান করেন এবং বল হাতে পাঁচটি  উইকেট নেন। এদিকে, শার্দুল ঠাকুর দিল্লির হয়ে ১৪টি ম্যাচ খেলেছেন। তিনি ১২০ রান করেন এবং ১৫ উইকেট নেন। তার সাথে অক্ষর প্যাটেল দিল্লির হয়ে ১৩টি ম্যাচ খেলেছেন। তিনি ১৮২ রান করেন এবং ছয় উইকেট নেন।

Read More: IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেএল রাহুলের খেলা নিয়ে সংশয়, শেষ মুহুর্তে নিলেন ডাক্তারের পরামর্শ !!

Leave a comment

Your email address will not be published.