না খেললেই ভালো হত! ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে লজ্জার হারের পর স্বীকারোক্তি ডেভিড ওয়ার্নারের 1

অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার বলেছেন যে এই বছরের শুরুর দিকে ভারতের বিপক্ষে সিরিজ খেলতে ইনজুরি থেকে ফিরতে তড়িঘড়ি করাটা সম্ভবত সঠিক সিদ্ধান্ত ছিল না, যার ফলে তাঁর রিহ্যাবের সময়টি আরও দীর্ঘ হয়েছিল। ওয়ার্নার ভারতের বিপক্ষে ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের সময় কুঁচকিতে চোটের কারণে প্রথম দুটি টেস্ট মিস করেছিলেন।

David Warner Reveals Full Recovery From Groin Injury Could Take 6-9 Months  | Cricket News

এরপর চোট সারিয়ে দ্রুতই সিরিজের শেষ দুটি টেস্টে নামেন ওয়ার্নার। তবে সিডনি এবং ব্রিসবেনে অনুষ্ঠিত হওয়া শেষ দুটি টেস্টে আহামরি কিছু করতে পারেননি এই দুর্ধর্ষ ওপেনার। ৩৪ বছর বয়সী ওয়ার্নার দুটি টেস্টের চার ইনিংসে ৫, ১৩, ১ ও ৪৮ রান করেছিলেন এবং এটা স্পষ্ট যে তিনি তাঁর ফর্ম নিয়ে লড়াই করে যাচ্ছিলেন।

David Warner May Play In Sydney Test Even If Not 100% Fit, Says Australia  Assistant Coach | Cricket News

গাব্বায় জয়ের সাথে ভারত সেই টেস্ট সিরিজে ২-১ ঐতিহাসিক জয় নিবন্ধ করেছে। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এর সাথে সাক্ষাৎকারে ওয়ার্নার বলেছেন, “আমি এই টেস্ট ম্যাচগুলি খেলার সিদ্ধান্ত নিয়েছিলাম, আমার মনে হয়েছিল আমার সেখানে উপস্থিত হওয়া উচিত এবং সহ খেলোয়াড়দের সহায়তা করা উচিত। পিছনে ফিরে তাকালে আমার সম্ভবত এটি করা উচিত ছিল না, আঘাতের বিষয়ে বলতে গেলে, আমি খানিকটা নিজের ক্ষতিই করেছি।”

Australia vs Pakistan, 2019: List of records David Warner created with his  maiden triple century in Test cricket

ওয়ার্নার আরও বলেছেন, “আমি যদি নিজের কথা ভাবতাম তবে আমি সম্ভবত খেলা থেকে প্রত্যাখ্যান করতাম, তবে আমি দলের পক্ষে যা ভাল মনে করেছি তা করেছি এবং আমি অনুভব করেছি যে ইনিংসটি শুরু করা আমার পক্ষে সেরা হবে।”

Ashes 2013-14: David Warner deserves full credit for scripting disciplined  comeback - Cricket Country

ওয়ার্নার বলেছেন যে তাঁর চোটটি বেশ খারাপ এবং তিনি এর আগে কখনও এমন ব্যাথা অনুভব করেননি। ওয়ার্নারকে এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে হবে যেখানে তিনি সানরাইজার্স হায়দরাবাদের একটি গুরুত্বপূর্ণ অংশ। সীমিত ওভারের সিরিজের জন্য অস্ট্রেলিয়াকে ওয়েস্ট ইন্ডিজ ভ্রমণ করতে হবে, তবে এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি এবং ওয়ার্নারকেও জুলাই ও আগস্টে ইংল্যান্ডে ‘হান্ড্রেড’ টুর্নামেন্ট খেলতে হবে।

David Warner: An endearing family man and a social media sensation | Sports  News,The Indian Express

আক্রমণাত্মক এই ওপেনার ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত হওয়া ৫০ ওভারের বিশ্বকাপের দিকে নজর রাখছেন, তবে তিনি টেস্ট ক্রিকেট থেকে দূরে যাওয়ার কথা ভাবছেন না। এই নিয়ে তিনি বলেছেন, “আমি আমার কেরিয়ারের শেষ করার বিষয়ে মোটেও ভাবছি না, আমার দৃষ্টি ২০২৩ বিশ্বকাপের দিকে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *