INDvsENG: ঈশান্ত শর্মা জানালেন পঞ্চম দিন জেতার নাকি ড্রয়ের জন্য খেলবেন টিম ইন্ডিয়া

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা প্রথম টেস্ট ম্যাচ এখন নির্ণায়ক দিনে পৌঁছে গিয়েছে। খেলার পঞ্চমদিন এই সিদ্ধান্ত হবে যে ভারত ম্যাচে জয় হাসিল করবে, নাকি ইংল্যান্ড ম্যাচ জিতবে কিংবা ম্যাচ ড্র হবে। ম্যাচে ভারতের জয় হাসিল করার জন্য শেষ দিন ৩৮১ রান করতে হবে। অন্যদিকে ইংল্যাণ্ডকে ম্যাচে ৯টি উইকেট নিতে হবে। সবচেয়ে বড়ো প্রশ্ন এটাই যে ভারতীয় ক্রিকেট দল ম্যাচ জেতার দিকে তাকাবে নাকি তারা ড্র করার দিকে এগোবে। এই ব্যাপারে কথা বলতে গিয়ে ঈশান্ত শর্মা জানিয়েছেন যে ভারতীয় দল এই ম্যাচ কী মেজাজে খেলবে।

ঈশান্ত জানালেন ভারত জয়ের জন্য খেলবে কী না

INDvsENG: ঈশান্ত শর্মা জানালেন পঞ্চম দিন জেতার নাকি ড্রয়ের জন্য খেলবেন টিম ইন্ডিয়া 1

প্রথম টেস্ট ম্যাচের পঞ্চম দিন ভারতের জয় হাসিল করার জন্য ৩৮১ রান করতে হবে যা টিম ইন্ডিয়ার জন্য এতটা সহজ হবে না। বর্তমানে ভারতীয় দল ম্যাচে রোহিত শর্মার উইকেট হারিয়েছে। ৯ উইকেট হাতে নিয়ে টিম ইন্ডিয়া জয়ের জন্য খেলবে কী না। এই প্রশ্ন যখন ঈশান্ত শর্মাকে করা হয় তো তিনি বলেন যে যদি ভালো শুরু পাওয়া যায় তো টিম ইন্ডিয়া জয়ের ব্যাপারে ভাবতে ম্যাচে। ম্যাচে নিজের কেরিয়ারের ৩০০ উইকেট পূর্ণ করা ঈশান্ত শর্মা স্টার স্পোর্টসের সঙ্গে কথাবার্তা এই ব্যাপারে উল্লেখ করেছেন।

ঈশান্ত শর্মা জানালেন পঞ্চম দিনের পরিকল্পনা

INDvsENG: ঈশান্ত শর্মা জানালেন পঞ্চম দিন জেতার নাকি ড্রয়ের জন্য খেলবেন টিম ইন্ডিয়া 2

স্টার স্পোর্টসে কথাবার্তা বলতে গিয়ে ঈশান্ত শর্মা জানিয়েছেন, “যদি ভারত কাল ভালো শুরু পায় তো দল এটা তাড়া করতে পারে, কারণ আমাদের কাছে একটা ভালো ব্যাটিং লাইন রয়েছে, যারা সাহসী আর এটা দলকে লক্ষ্য পর্যন্ত পৌঁছে দিতে পারে, আর ৩৮১ রান এবং ৯ উইকেট দেখা গুরুত্বপূর্ণ”।

ঈশান্ত শর্মা পূর্ণ করলেন ৩০০ উইকেট

INDvsENG: ঈশান্ত শর্মা জানালেন পঞ্চম দিন জেতার নাকি ড্রয়ের জন্য খেলবেন টিম ইন্ডিয়া 3

চেন্নাই টেস্ট ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ঈশান্ত শর্মা প্রথম ইনিংসে ২ উইকেট আর দ্বিতীয় ইনিংসে ১ উইকেট নিয়েছেন। এর সঙ্গেই তিনি নিজের উইকেটের তৃতীয় সেঞ্চুরি পূর্ণ করে ফেলেছেন। ঈশান্ত টেস্টে ক্রিকেটে ৩০০ উইকেট নেওয়া ভারতের ষষ্ঠ বোলার হয়েছেন।এখন তিনি ভারতের মহান খেলোয়াড় কপিলদেব আর অনিল কুম্বলের ক্লাবে শামিল হয়ে গিয়েছেন। ম্যাচের দ্বিতীয় ইনিংসে ঈশান্ত শর্মা ড্যানিয়েল লরেন্সকে এলবিডব্লিউ আউট করে ক্রিকেটের দীর্ঘ ফর্ম্যাটে ৩০০ উইকেট পূর্ণ করার কৃতিত্ব দেখিয়েছেন। তিনি কপিলদেব আর জাহির খানের পর এমন কৃতিত্ব দেখানো তৃতীয় ভারতীয় জোরে বোলার হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.