ভিডিও: শচীন তেন্ডুলকারের সামনে গালি দিয়েছিল ঈশান কিষান, এই কথা বলেছিলেন ক্রিকেটের ভগবান !! 1

মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) তারকা উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঈশান কিষান (Ishan Kishan) তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। এই বাঁ-হাতি ব্যাটসম্যান যে কতটা বিশেষ, তা মেগা নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স তার জন্য খরচ করা পরিমাণ থেকে অনুমান করা যায়। এই ২৩ বছর বয়সী ব্যাটসম্যান তার আইপিএল পারফরম্যান্সের ভিত্তিতে ভারতীয় টিমে খেলার সুযোগ পেয়েছেন। সম্প্রতি, ঈশান কিষান গৌরব কাপুরের শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন’-এ হাজির হয়েছিলেন, যেখানে তিনি কথা বলার সময় অনেকগুলি প্রকাশ করেছিলেন।

Ishan Kishan
Ishan Kishan | Mumbai Indians

আইপিএল ২০২১-এর সময়, ঈশান কিষানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যাতে তাকে এমআই-এর ড্রেসিংরুমে তার চোখে চশমা এবং কানে এয়ারপড দিয়ে ব্যাটিং গ্রেট শচীন তেন্ডুলকারের সামনে দেখা গিয়েছিল। এবার সাক্ষাৎকারের সময় এই ব্যাটসম্যান কথা বলতে গিয়ে প্রকাশ করলেন সেই সময়ে কী হয়েছিল।

একটি মজার ঘটনা স্মরণ করে ঈশান কিষান বলেন, ” আমি, মহসিন এবং যুধবীর একই টিমে ছিলাম। আমরা একসাথে ভ্রমণ করতাম এবং আমার অতিরিক্ত সামগ্রী ছিল। আমি তাকে বললাম ভাই তুমি এটা ধরো, আর আমি এটা নিয়ে নেব। ফোন ব্যবহার করে গান শুনছিলাম। তারপর যতই দেখলাম এই মানুষগুলো সব উধাও হয়ে গেছে। আমি খুব রেগে গিয়েছিলাম এবং তারপর আমি সবকিছু একাই নিয়েছিলাম। এরপর ড্রেসিংরুমে ঢুকেই আমি তাকে গালিগালাজ করি।”

Ishan Kishan

Ishan Kishan | Mumbai Indians

আরও কথা বলতে গিয়ে তিনি বলেন, ” আমি তাকে গালাগালি করার সাথে সাথে মহসিন আমাকে পাশ থেকে ইশারা করল, তারপরে আমি শচীন পাজিকে এখানে বসে থাকতে দেখলাম, তারপরে আমি দ্রুত চশমা এবং এয়ারপড খুলে ফেললাম এবং ভাবলাম আমি শচীন পাজির সামনে এমন কথা বলেছি। “

আপানকে জানিয়ে রাখি যে, ২৩ বছর বয়সী ঈশান কিষানের এই ভিডিওটি সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল এবং ভক্তরা জানতে আগ্রহী ছিলেন কেন শচীন তেন্ডুলকারের সামনে ঈশানকে এত নার্ভাস দেখাচ্ছে। ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার পর এবার উত্তর দিলেন স্বয়ং ঈশান কিষান।

Read More: VIDEO : স্বামী উইকেট নিতেই খুশিতে পাগল হয়ে গেলেন ধনশ্রী, দেখে অবাক ভক্তরাও

উল্লেখযোগ্যভাবে, আইপিএল সিজন 15 এখনও পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য বিশেষ কিছু ছিল না। রোহিত শর্মার নেতৃত্বে MI-এর টিম এখন পর্যন্ত টুর্নামেন্টে ২টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা একটিও জিততে পারেনি। আজ MCA স্টেডিয়ামে KKR-এর বিপক্ষে তাদের খাতা খুলতে চাইবে।

Leave a comment

Your email address will not be published.