ঈশান কিষাণের ডেবিউর দিন গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়া মুখে লাগালেন রক্ত, জেনে নিন কারণ

ঈশান কিষাণের ঝোড়ো ইনিংসের সৌজন্যে ভারতের ক্রিকেট দল ইংল্যাণ্ডকে দ্বিতীয় টি-২০ ম্যাচে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে। নিজের এই ডেবিউ ম্যাচে তিনি ৩২ বলে ৫৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। তিনি নিজের এই ইনিংসে ৫টি বাউন্ডারি আর ৪টি ছক্কা মারেন। এই দুর্দান্ত ইনিংসের জন্য তাকে ম্যান অফ দ্য ম্যাচের খেতাবও দেওয়া হয়।

গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়াও দিলেন ঈশান কিষাণকে শুভেচ্ছা

ঈশান কিষাণের ডেবিউর দিন গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়া মুখে লাগালেন রক্ত, জেনে নিন কারণ 1

এই ঝোড়ো ইনিংসের জন্য ঈশান কিষাণকে তার গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়াও শুভেচ্ছা জানিয়েচেন। তিনি ঈশানের সঙেগ নিজের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখেছেন যে, “মুবারক হো মেরে কিউটি”

জানিয়ে ইই যে ঈশান কিষানের গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়া একজন মডেল আর মিস ইন্ডিয়া ২০১৭য় তিনি অংশগ্রহণ করেছেন। অন্যদিকে তিনি মিস ইন্ডিয়া রাজস্থানের খেতাবও জিতেছেন। তিনি মিস ডিভা ২০১৮ প্রতিযোগীতারও বিজয়িনী আর তিনি মিস ডিভা সুপারন্যাশনালেরও খেতাব জিতেছেন। তিনি পোলান্ডে প্রতিষ্ঠিত মিস সুপারন্যাশনাল প্রতিযোগীতায় ভারতের প্রতিনিধি ছিলেন।

ঈশানের ডেবিউর দিন মুখে লাগালেন রক্ত

ঈশান কিষাণের ডেবিউর দিন গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়া মুখে লাগালেন রক্ত, জেনে নিন কারণ 2

ঈশান কিষাণের ডেবিউর আগে অদিতি হুডিয়া নিজের মুখে রক্ত লাগিয়েছেন, যার ছবি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ারও করেছেন। আসলে এই ছবিটি তার PRP অর্থাৎ প্লেটলেট রিচ প্লাজমা থেরাপির, যা মুখের সমস্যার চিকিৎসার টেকনিক। এই চিকিৎসায় শরীর থেকে প্রায় ২০ থেকে ৩০ মিলিলিটার রক্ত বেরিয়ে যায় আর তারপর এই রক্তকে প্লাজমা বদলে ইঞ্জেকশনের সহায়তায় মুখের প্রয়োজনীয় অংশে ইঞ্জেক্ট করা হয়। এটা ত্বকে উপস্থিত কোলেজন নামক প্রোটিনকেও বাড়তে সহায়তা করে। এতে বলিরেখা, দাগ এবং বয়স বাড়ার সঙ্গে হতে পাড়া ফাইন লাইন্সের সমস্যাও কমে যায়।

ঈশান-অদিতি দ্রুতই করতে পারেন বিয়ে

ঈশান কিষাণের ডেবিউর দিন গার্লফ্রেণ্ড অদিতি হুডিয়া মুখে লাগালেন রক্ত, জেনে নিন কারণ 3

অদিতি হুডিয়া বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় ঈশান কিষাণকে চিয়ার করেছেন, তিনি বেশ কয়েকবার ঈশানের ম্যাচ দেখতে স্টেডিয়ামেও গিয়েছেন। তিনি ভারতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি আর প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিরও ভীষণ বড়ো ফ্যান। তিনি ক্রিকেট যথেষ্ট ভালোবাসেন। ভারতীয় দলের তরুণ উদীয়মান ওপেনিং ব্যাটসম্যান ঈশান কিষাণ দ্রুতই অদিতিকে বিয়ে করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *