ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ কি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি মঞ্চ? কড়া জবাব নীল ওয়াগনারের 1

নিউজিল্যান্ডের ফাস্ট বোলার নীল ওয়াগনার সোমবার বলেছেন যে তাঁর দল ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালের অনুশীলন ম্যাচ হিসাবে ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজকে নেবে না। ডাব্লুটিসি ফাইনাল ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। এর আগে নিউজিল্যান্ড দল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ খেলবে।

New Zealand vs England 1st Test Live Streaming and Broadcast Channel: When  and where to watch NZ vs ENG 1st Test? | The SportsRush

ওয়াগনার যাওয়ার আগে অকল্যান্ড বিমানবন্দরে সাংবাদিকদের বলেন, “আমরা ইংল্যান্ডের বিপক্ষে (ডাব্লুটিসি ফাইনালের) এই দুটি টেস্ট ম্যাচটি কেবল অনুশীলন হিসাবে নেব না।” তিনি বলেন, “আমরা যেভাবে টেস্ট ক্রিকেট খেলছি তাতে আমি গর্বিত এবং আমরা নিউজিল্যান্ডের হয়ে একটি টেস্ট ম্যাচ জিততে চাই।” নিউজিল্যান্ডের বেশিরভাগ খেলোয়াড় সোমবার ইংল্যান্ডে এসেছিলেন, তবে ওয়াগনার ব্রিটেনের উদ্দেশ্যে রওনা হওয়া দ্বিতীয় দলের অংশ।

England Vs New Zealand (2nd Test): Match preview - TSM PLUG

ইংলন্ড যাওয়ার আগে লিংকনে ডিউক বল নিয়ে অনুশীলন করেছিলেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ের তৃতীয় র‌্যাঙ্কার বোলার ওয়াগনার। ইংল্যান্ডে টেস্ট বলগুলি ডিউক বল ব্যবহার করে। তিনি বলেছিলেন যে অনুশীলন শিবির থেকে তিনি প্রচুর উপকৃত হয়েছেন। ওয়াগনার বলেছিলেন, “এটি খুব ভাল হয়েছে এবং অবশ্যই এটি (ডিউক বল) কোকাবুরার থেকে আলাদা।”

Leave a comment

Your email address will not be published.