বলিউড সুন্দরীদের গুনে গুনে দশ গোল দেবেন Irfan Pathan-এর স্ত্রী সাফ বেগ! দেখে নিন তার কিছু দুর্দান্ত ছবি 1

ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার ইরফান পাঠান প্রায়ই তার স্ত্রী সাফা বেগের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি শেয়ার করেন। তবে তার স্ত্রী সাফা বেগকে সবসময় হিজাবে দেখা যায় এবং মুখ দেখা যায় না। তবে যাবতীয় অপেক্ষার অবসান ঘটিয়ে এখানে সাফা বেগের কিছু অদেখা ছবি যেগুলো দেখলে আপনি চোখ ফেরাতে পারবেন না।

সাফা বেগ সৌদি আরব থেকে এসেছেন

বলিউড সুন্দরীদের গুনে গুনে দশ গোল দেবেন Irfan Pathan-এর স্ত্রী সাফ বেগ! দেখে নিন তার কিছু দুর্দান্ত ছবি 2

সাফা বেগ ২৮ ফেব্রুয়ারি ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন। সাফা সৌদি আরবের জেদ্দা জেলার আজিজিয়ায় বড় হয়েছেন। বেগ সৌদি আরবের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলে পড়াশোনা করেছেন। সাফা ও ইরফানের সাক্ষাতের বিষয়ে কোন তথ্য নেই। তবে শোনা যায় তাদের প্রথম দেখা হয়েছিল ২০১৪ সালে দুবাইয়ে। এরপর ২০১৬ সালে দুজনে বিয়ে করেন।

ইরফানের স্ত্রী বয়সে ১০ বছরের ছোট

বলিউড সুন্দরীদের গুনে গুনে দশ গোল দেবেন Irfan Pathan-এর স্ত্রী সাফ বেগ! দেখে নিন তার কিছু দুর্দান্ত ছবি 3

ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ২৩ অক্টোবর ১৯৮৪ সালে জন্মগ্রহণ করেছিলেন, এবং তার স্ত্রী সাফা বেগ ২৮ ফেব্রুয়ারি ১৯৯৪ সালে সৌদি আরবে জন্মগ্রহণ করেন। ইরফান পাঠানের স্ত্রী তার থেকে ১০ বছরের ছোট। দুজনের প্রথম দেখা হয় ২০১৪ সালে। প্রথম দেখাতেই সাফা বেগের প্রেমে পড়েছিলেন ইরফান। দুজনের মধ্যে প্রায় ১০ বছরের ব্যবধান, কিন্তু তা সত্ত্বেও দুজনেই একে অপরের হাত ধরেছেন। ইরফান পাঠান এবং সাফা বেগ দুই বছর ধরে একে অপরকে ডেট করেছেন। এরপর ইরফান পাঠান সাফা বেগকে ভাদোদরায় তার বাবা-মায়ের সাথে পরিচয় করিয়ে দেন, এরপর দুজনেই বিয়ে করেন। ইরফান পাঠান এবং সাফা বেগ ৪ ফেব্রুয়ারি ২০১৬-এ গাঁটছড়া বাঁধেন। একই সময়ে, ২০ ডিসেম্বর, ২০১৬ সালে একটি সন্তানের জন্ম দেন সাফা।

মডেল ছিলেন সাফা বেগ

বলিউড সুন্দরীদের গুনে গুনে দশ গোল দেবেন Irfan Pathan-এর স্ত্রী সাফ বেগ! দেখে নিন তার কিছু দুর্দান্ত ছবি 4

সাফা বেগ খুব সুন্দর। তিনি মধ্যপ্রাচ্য এশিয়ার একজন বড় মডেলও ছিলেন এবং সেখানকার অনেক বড় ফ্যাশন ম্যাগাজিনে তার ছবি ছাপা হয়েছে। সাফা বেগ ২৮ ফেব্রুয়ারি ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন এবং তিনি ইরফান পাঠানের চেয়ে ১০ বছরের ছোট। শুধু তাই নয়, সাফা একজন দুর্দান্ত শিল্পী হিসেবেও পরিচিত। Flickr page নামে তার একটি পেজও আছে।

সাফা মুখ দেখান না কেন?

বলিউড সুন্দরীদের গুনে গুনে দশ গোল দেবেন Irfan Pathan-এর স্ত্রী সাফ বেগ! দেখে নিন তার কিছু দুর্দান্ত ছবি 5

কিছুদিন আগে যখন ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় সাফা বেগের মুখ লুকানোর জন্য ইরফানের সমালোচনা করছিলেন। তখন তার স্ত্রী এই বিষয়ে নীরবতা ভেঙেছিলেন। সাফা বলেছিলেন যে হিজাবে থাকতে এবং মুখ না দেখানোটা তার ইচ্ছা এবং একজন ভাল স্বামীর মতো ইরফান পাঠান সাফাকে সমর্থন করেন।

Leave a comment

Your email address will not be published.