শচিনের এই পরামর্শেই জিরো থেকে হিরো হয়ে ইন্ডিয়া লেজেন্ডসকে ফাইনালে তুললেন ইরফান পাঠান, 1

শচিন তেন্ডুলকারের নেতৃত্বে ইন্ডিয়া লেজেন্ডস দলটি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনালে পৌঁছেছে। ইন্ডিয়া লেজেন্ডস প্রথম সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসদের ১২ রানে পরাজিত করে ফাইনালে জায়গা পেল। এই ম্যাচে, শচিন যখন প্রথম ওভারের জন্য ইরফান পাঠানের হাতে বল তুলে দেন, তখন তাকে বেশ মার খেতে দেখা যায় এবং পাঁচটি ওয়াইড সহ ১৮ রান খরচ করেছিলেন। ইরফান এটিকে তার কেরিয়ারের সবচেয়ে খারাপ ওভার বলে অভিহিত করেছেন।

Irfan Pathan guides India Legends to victory over SL Legends

তবে শচিন সম্পর্কে একটি বিষয় উঠে এসেছে যা ইরফানকে ম্যাচ বিজয়ী করে তুলেছে। ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসের বিপক্ষে ম্যাচের পরে ইরফান পাঠান শচিনকে নিয়ে একটি টুইট করেছিলেন, যা খুব ভাইরাল হয়েছে। ইরফান পাঠান লিখেছেন, “মাত্র একটি খারাপ ওভার তোমার প্রতি আমার আত্মবিশ্বাসকে ধ্বংস করবে না এবং তুমি আমাদের জন্য ম্যাচটি জেতাবে, আমার সবচেয়ে খারাপ প্রথম ওভারের পরে শচিন তেন্ডুলকার এটি বলেছেন। দারুণ জিতেছি।”

ইরফান পাঠান প্রথম ওভারে ১৮, দ্বিতীয় ওভারে ১১, তৃতীয় ওভারে ১৫ রান খরচ করেছিলেন। এইভাবে, তিনি তিন ওভারে ৪৪ রাঙ খরচ করেছিলেন। এই সময়ের মধ্যে ইরফানের অ্যাকাউন্টে একটি উইকেট ছিল। শেষ ওভারে ওয়েস্ট ইন্ডিজের লেজেন্ডসদের জয়ের জন্য ১৭ রান দরকার ছিল এবং শচিন আবার বলটি ইরফান পাঠানকে দিয়েছিলেন।

इरफान पठाणकडून आतापर्यंतची सगळ्यात खराब ओव्हर, 'सचिन पाजी'च्या  मार्गदर्शनाने जोरदार कमबॅक! Road Safety World Series irfan pathan Worst  over Sachin tendulkar Advice help ...

দেখে মনে হয়েছিল এটি শচিন তেন্ডুলকারের সবচেয়ে ভুল সিদ্ধান্ত হতে পারে তবে ইরফান পাঠান শেষ ওভারে শচিনের আত্মবিশ্বাসকে ছাড়তে দেননি। শেষ ওভারে তিনি মাত্র চার রান খরচ করে ভারত লেজেন্ডসকে এক দুর্দান্ত জয় দিয়েছিলেন। ইরফানের এই টুইটটিতে এমনই কিছু মন্তব্য এসেছে,

Leave a comment

Your email address will not be published.