Irfan Pathan Blessed With A Baby Boy

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়েছেন ইরফান। প্রাক্তন বাঁ-হাতি পেসারের স্ত্রী সাফা বেগ (Safa Beg) ২৮ ডিসেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দেন। ইরফান তার ছেলের নাম রেখেছেন সুলেমান খান (Suleman Khan)।

ইরফান এবং সাফা বেগ ৪ ফেব্রুয়ারি ২০১৬ মক্কায় বিয়ে করেন

ভারতের হয়ে ২৯টি টেস্ট ম্যাচ খেলা ইরফান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ছেলের সাথে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘সাফা এবং আমি আমাদের ছেলে সুলেমান খানকে স্বাগত জানাই। মা ছেলে দুজনেই ভালো আছে।’ এর আগে ২০১৬ সালে পুত্রসন্তান পেয়েছিলেন ইরফান পাঠান। ইরফানের প্রথম ছেলের নাম ইমরান খান পাঠান (Imran Khan Pathan)। ইরফান তার বড় ছেলে ইমরানের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ইরফান এবং সাফা বেগ ৪ ফেব্রুয়ারি ২০১৬ মক্কায় বিয়ে করেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি তার শেষ ম্যাচটি খেলেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে

Irfan Pathan Set To Make Acting Debut In Tamil Movie Starring Vikram | Cricket News

ইরফান পাঠান গত বছর (২০২০) সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। ইরফানের বয়স যখন ১৯ বছর, তিনি ২০০৩ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হয়ে প্রথম ম্যাচ খেলেছিলেন। ২০১২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি তার শেষ ম্যাচটি খেলেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে।

Leave a comment

Your email address will not be published.