ইরফান পাঠানকে দেওয়া হোক টিম ইন্ডিয়ার এই বড় দায়িত্ব! বিসিসিআইকে আর্জি জানালেন প্রাক্তন নির্বাচক প্রধান 1

প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার ইরফান পাঠানকে (Irfan Pathan) ভারতীয় ক্রিকেটে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার দাবি উঠেছে। প্রাক্তন ক্রিকেটার সাবা করিমের (Saba Karim) মতে, ইরফান পাঠানকে বিসিসিআই দ্বারা পেস বোলিং স্কাউট হিসাবে নিয়োগ করা উচিত কারণ তার প্রতিভা চেনার দুর্দান্ত ক্ষমতা রয়েছে। ইরফান পাঠানই জম্মু ও কাশ্মীর ক্রিকেটে উমরান মালিকের (Umran Malik) প্রতিভাকে খুঁজে পেয়েছিলেন এবং তার দক্ষতাকে আরও উন্নত করেছিলেন। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে উমরান মালিক এখন ভারতীয় দলের একজন অংশ। এই কারণেই সাবা করিম ইরফান পাঠানের প্রতিভা স্বীকৃতির দক্ষতায় খুব মুগ্ধ।

ইরফান পাঠানকে বিসিসিআই দ্বারা পেস বোলিং স্কাউট হিসাবে নিয়োগ করা উচিত

উমরান মালিক নির্বাচনের পর সাবা করিম টুইট করে ইরফান পাঠানের অনেক প্রশংসা করেছেন। তিনি তার টুইটে লিখেছেন, “উমরান মালিকের সাফল্যে বড় ভূমিকা ছিল ইরফান পাঠানের। তার প্রতিভা শনাক্ত করার একটি দুর্দান্ত ক্ষমতা রয়েছে। আমি বিশ্বাস করি যে বিসিসিআই-এর উচিত তার প্রতিভাকে ব্যবহার করা এবং তাকে পেস বোলার স্কাউটের প্রধান করা।”

উমরান মালিক ইরফান পাঠানের সাথে ভারতীয় দলে তার নির্বাচন উদযাপন করেছেন

ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পর, উমরান মালিক তার পরামর্শদাতা ইরফান পাঠানের সাথে দেখা করেন এবং উভয়েই একটি ছোট সেলিব্রেশন করেন। ইরফান পাঠান তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে উমরান মালিক একটি কেক কাটছেন এবং ইরফান পাঠান এবং তার সঙ্গী আব্দুল সামাদকে খাওয়াচ্ছেন।

Umran Malik IPL 2022
Umran Malik IPL 2022

ইরফান পাঠান জম্মু ও কাশ্মীর দলের মেন্টরের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং সেই সময়ে তিনি উমরান মালিককে সূক্ষ্ম বিষয়গুলি শিখিয়েছিলেন। এর পরে, উমরান মালিক আইপিএল ২০২২ মরসুমে তার গতির শক্তিতে উজ্জ্বল হয়েছিলেন, যেখানে তিনি ২২ উইকেট নিয়েছিলেন। এই কারণেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে তাকে বেছে নেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published.