IPL 2022

আইপিএল (IPL 2022) এখন মধ্যগগনে। আর তার মধ্যেই ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানের ভারতের সৌন্দর্য নিয়ে করা টুইট নিয়ে বিতর্ক ইতিমধ্যেই আলোচনায় ছিল যে এখন লেগ-স্পিনার অমিত মিশ্রের টুইটও তার সঙ্গে যুক্ত হয়ে গেল। ইরফান টুইট করলেও তার কথা অসম্পূর্ণ রেখে গেছেন। কিন্তু ইরফানের এই টুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছিল যার উত্তর দিয়েছেন অমিত মিশ্র। ইরফানের টুইটের শুরুর লাইন ধরে, মিশ্র তার সম্পূর্ণ টুইট করেছেন, যা পাঠানের উত্তর হিসাবে দেখা হচ্ছে। তবে পাঠান বা মিশ্র কেউই কারও নাম বলেননি।

ইরফান টুইট করেছেন, ‘আমার দেশ, আমার সুন্দর দেশ, এটি বিশ্বের সর্বশ্রেষ্ঠ দেশ হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু…’

এরপরই পাঠানকে ট্রোল করতে শুরু করেন অনেকে। শুক্রবার ভোর ৫.২২ মিনিটে পাঠান এই টুইট করেন। এবং মিশ্র দুপুর 12.38 টায় টুইট করেন। মিশ্র পাঠানকে ট্যাগ বা রিটুইট করেননি। কিন্তু এই লেগ স্পিনারই ইরফানের কথার উত্তর বলে মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এটি হওয়ার কারণও এটির শুরুর লাইনগুলি পাঠানের টুইট থেকে নেওয়া হয়েছে।

মিশ্র টুইট করেছেন, ‘আমার দেশ, আমার সুন্দর দেশ, এটি বিশ্বের সবচেয়ে সুন্দর দেশ হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে… যদি মাত্র কয়েকজন মানুষ বুঝতে পারে যে আমাদের সংবিধানই প্রথম বই যা বাস্তবায়ন করা উচিত।’

এর উত্তরে অনেকেই লিখছে যে ডানহাতি লেগ-স্পিনারটি এবার বাঁহাতি অলরাউন্ডারকে বোল্ড করেছেন। মানুষ ইরফানকে ট্রোল করছে। তিনি বলেন, যতদিন আপনাদের মতো মানুষ থাকবে ততদিন ভারত সর্বশ্রেষ্ঠ দেশ হতে পারবে না।

সম্প্রতি, ব্যাঙ্গালোর এবং চেন্নাই-এর মধ্যে খেলা IPL-এর 22 তম ম্যাচের সময় মিশ্র শিরোনাম এসেছিলেন। দর্শকের গ্যালারিতে বসা একটি মেয়ে ক্যামেরায় ধরা পড়ে, তার হাতে একটি পোস্টার ছিল যাতে লেখা ছিল- ‘আরসিবি আইপিএল ট্রফি না জিতলে আমি বিয়ে করব না।’ এই নিয়ে অমিত মিশ্র টুইট করে বলেন, ‘এই মেয়েটির বাবা-মাকে নিয়ে আমি সত্যিই চিন্তিত।’

এখানে দেখুন ট্রোলারদের করা কিছু টুইট

Leave a comment

Your email address will not be published.