IPL2021: শিখর ধবন জানালেন সেই ব্যাটসম্যানের নাম যার সঙ্গে ব্যাট করে আনন্দ পান

এই আইপিএল মরশুমে দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান শিখর ধবন গতকাল পাঞ্জাবের বিরুদ্ধে ৬৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন আর বিরোধী দলকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে। এইভাবে দিল্লি এই আইপিএল মরশুমে নিজেদের ষষ্ঠ জয় হাসিল করেছে। আরও একবার শিখর ধবন আর পৃথ্বী শ দিল্লিকে এই ম্যাচে দুর্দান্ত শুরু এনে দিয়েছিলেন ধবন রান এবং স্ট্রাইকরেট নিয়ে কথাবার্তা বলতে গিয়ে এটাও পরিস্কার করে দিয়েছেন যে পিচের ভূমিকা গুরুত্বপূর্ণ হয়।

স্ট্রাইকরেট গুরুত্বপূর্ণ কিন্তু পিচের অনুযায়ী খেলা জরুরী

IPL2021: শিখর ধবন জানালেন সেই ব্যাটসম্যানের নাম যার সঙ্গে ব্যাট করে আনন্দ পান 1

শিখর ধবন পৃথ্বী শয়ের প্রশংসা করে মেনে নিয়েছেন যে পৃথ্বী যেভাবে খেলেন সেটা প্রশংসাযোগ্য। তিনি এএনআইয়ের সঙ্গে কথাবার্তায় বলেন, “পৃথ্বী যেভাবে বলকে মারছে সেটা অদ্ভুত। স্ট্রাইকরেট ভীষণই ভালো থেকেছে, ম্যাচে রান আর স্ট্রাইকরেট দুটোই ভীষণই আবশ্যক কিন্তু কিন্তু আমি পিচকে বোঝার চেষ্টা করা পছন্দ কর। এইকারণে স্ট্রাইকরেটও পিচের অনুযায়ী ঠিক করা যেতে পারে। আমি পৃথ্বীর সঙ্গে তিন বছর ধরে খেলছি ও আমার কাজ সহজ করে দেয়”। ধবন এই মরশুমে ৮টি ম্যাচে ১৩৪ স্ট্রাইকরেটে ৩৮৮ রান করেছেন।

যেভাবে দল ক্রিকেট খেলছে আমরা ভীষণ খুশি

IPL2021: শিখর ধবন জানালেন সেই ব্যাটসম্যানের নাম যার সঙ্গে ব্যাট করে আনন্দ পান 2

দিল্লি ক্যাপিটালস উপরে উঠে এসেছে, দলের প্রায় সমস্ত খেলোয়াড়রা ফর্মে আসা শুরু করে ফেলেছেন, শিখর ধবন কালকের ম্যাচের জয়ে খুশি প্রকাশ করে বলেছেন, “আমরা সত্যিই খুশি যেভাবে আমরা ক্রিকেট খেলেছি, পৃথ্বী আর আমি ভালো শুরু করেছি, যারপর স্মিথও কিছু গুরুত্বপূর্ণ রান যোগ করেছে। কিন্তু আমি জানতাম যে আমাকে শেষ পর্যন্ত ক্রিকেট থাকতে হবে, কারণ আমরা টার্গেটের কাছে পৌঁছতে চেয়েছিলাম। শেষমেশ হেটমেয়ার ভালো ফিনিশ করেছে, আমি এই ম্যাচে ভীষণ আনন্দ পেয়ছি”।

এখনও পর্যন্ত ঋষভ পন্থ প্রমানিত হয়েছেন সফল অধিনায়ক

IPL2021: শিখর ধবন জানালেন সেই ব্যাটসম্যানের নাম যার সঙ্গে ব্যাট করে আনন্দ পান 3

শ্রেয়স আইওয়ার টুর্নামেন্ট থেকে রুল আউট হওয়ার পর যেভাবে ঋষভ পন্থ দিল্লি ক্যাপিটালসকে চালাচ্ছেন তা প্রশংসাযোগ্য। ঋষভ দিল্লিকে ১২ পয়েন্টস সহ পয়েন্ট তালিকায় প্রথম স্থানে এনে দাঁড় করিয়েছেন আর এর সঙ্গে পন্থ নিজের উদ্দেশ্যও পরিস্কার করে দিয়েছেন যে প্লে অফে পৌঁছে দিল্লি ফাইনাল জিততে চান। বর্তমানে দিল্লিকে ৮ মে মোতেরায় তাদের পরবর্তী ম্যাচ খেলবে কেকেআরের বিরুদ্ধে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *