IPL: আগামী মরশুমে ট্রফি জিততে মারত্মক ছক পাঞ্জাব কিংসের, কুম্বলেকে সরিয়ে কোচ হলেন এই কিংবদন্তি !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) দল পাঞ্জাব কিংস অনিল কুম্বলের জায়গায় তাদের নতুন প্রধান কোচ নিয়োগ করল। পাঞ্জাব কিংস ট্রেভর বেলিসকে তাদের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। এটা উল্লেখ্য যে ট্রেভর বেলিস ইংল্যান্ড ক্রিকেট দলের হয়ে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপও জিতেছেন। অনিল কুম্বলের জায়গায় প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ট্রেভর বেলিস। প্রাক্তন ভারতীয় অধিনায়ক অনিল কুম্বলের অধীনে পাঞ্জাব কিংস দল ভাল পারফর্ম করতে পারেনি যার পরে পাঞ্জাব কিংস তার চুক্তির মেয়াদ বাড়ায়নি।

নতুন হেড কোচ হিসেবে এই কিংবদন্তীকে নিল পাঞ্জাব কিংস

IPL: আগামী মরশুমে ট্রফি জিততে মারত্মক ছক পাঞ্জাব কিংসের, কুম্বলেকে সরিয়ে কোচ হলেন এই কিংবদন্তি !! 2

পাঞ্জাব কিংস ফ্র্যাঞ্চাইজি থেকে জারি করা এক বিবৃতিতে ট্রেভর বেলিস বলেছেন, “পাঞ্জাব কিংসের প্রধান কোচ হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমি সম্মানিত। পাঞ্জাব কিংস এমনই একটি ফ্র্যাঞ্চাইজি, যা সাফল্যের জন্য ক্ষুধার্ত। আমি প্রতিভাবান খেলোয়াড়ে পরিপূর্ণ এই দলের সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি। আশা করছি আগামী মরশুমে আমরা সাফল্য পাবো।”

বিশ্বকাপ জিতেছেন বেলিস

IPL: আগামী মরশুমে ট্রফি জিততে মারত্মক ছক পাঞ্জাব কিংসের, কুম্বলেকে সরিয়ে কোচ হলেন এই কিংবদন্তি !! 3

ট্রেভর বেলিস খুবই অভিজ্ঞ কোচ। ট্রেভর বেলিসের অধীনে ২০১৯ সালে ইংল্যান্ড ৫০ ওভারের বিশ্বকাপ জিতেছিল। কলকাতা নাইট রাইডার্স ২০১২ এবং ২০১৪ সালে ট্রেভর বেলিসের অধীনে আইপিএল ট্রফি জিতেছিল। তিনি সিডনি সিক্সার্সকে বিগ ব্যাশ লিগের শিরোপা জিততে সাহায্য করার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। বেলিস ২০২০ এবং ২০২১ আইপিএল মরশুমে সানরাইজার্স হায়দ্রাবাদের প্রধান কোচ ছিলেন। কুম্বলের কোচ হিসেবে টানা তিন বছর আইপিএল প্লে অফে উঠতে পারেনি পাঞ্জাব কিংসের দল।

Leave a comment

Your email address will not be published.