এমএস ধোনি ঈশারা করে উইকেট পেছনে হাসলেন আর পরেই বলেই আউট রোহিত

গতকাল সিএসকে আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হাই স্কোরিং ম্যাচ দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু এই হাড্ডাহাড্ডি ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ৪ উইকেটে জিতে যায়। তবে এই ম্যাচে এমএস ধোনির একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে তিনি উইকেটের পেছনে হাসতে হাসতে বোলারকে ঈশারা করছেন আর বোলার পরের বলেই রোহিত শর্মাকে আউট করে দিলেন।

চাকরিহীন দাঁতের ডাক্তার ভাইরাল করলেন এমএস ধোনির এই ভিডিও

এমএস ধোনি ঈশারা করে উইকেট পেছনে হাসলেন আর পরেই বলেই আউট রোহিত 1

আসলে কালকের ম্যাচে ধোনি উইকেটের পেছনে দাঁড়িয়ে হাসছিলেন আর সেই সঙ্গে তিনি বোলার শার্দূল ঠাকুরকে ঈশারা করছিলেন আর পরের বলেই শার্দূল রোহিত শর্মাকে আউট করে দেন। তবে এই ভিডিও টুইটারে একজন চাকরিহীন ডেন্টিস্ট নামে ইউজার পোষ্ট করেন যেখানে এই ইউজার লেখেন, “যখনই এমএস ধোনি হাসবেন তো জেনে নিন উইকেট আসতে চলেছে”। এখন বোঝাই যাচ্ছে যে ক্রিকেট সমর্থকরাও জানেন যে ধোনিকে উইকেটের পেছনে সবসময়ই অ্যাকশন নিতে আর সাহায্য করতে দেখা যায়। সংবাদপত্রে খবর আসার আগে পর্যন্ত এই ভিডিও হাজার হাজার মানুষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

কায়রন পোলার্ড থেকেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এক্স ফ্যাক্টর, সিএসকের কাছ থেকে ছিনিয়ে নিলেন জয়

এমএস ধোনি ঈশারা করে উইকেট পেছনে হাসলেন আর পরেই বলেই আউট রোহিত 2

আইপিএলের ইতিহাসে মুম্বাই ইন্ডিয়ান্স আর সিএসকে দুই দলেরই কর্তৃত্ব থেকেছে। রোহিত যেখানে ৫ বার আইপিএল জিতেছেন তো অন্যদিকে এমএস ধোনি ৩ বার সিএসকে-কে আইপিএল খেতাব জিতিয়েছেন। কাল কড় প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে সিএসকে মুম্বাইকে ২১৮/৪ রানের লক্ষ্য দেয়, কিন্তু লক্ষ্য তাড়া করতে নামা মুম্বাই ইন্ডিয়ান্স ধীর গতিতে শুরু করে। কিন্তু মাঝের ওভারে দল ৪ উইকেট হারিয়ে ফেলে। এরপর ব্যাটিং করতে আসা কায়রন পোলার্ড আক্রামক হয়ে দলের হয়ে শেষ পর্যন্ত টিকে থাকেন আর মুম্বাইকে জয় এনে দিয়ে ৩৪ বলে ৮৭* রান করে অপরাজিত থাকেন। এইভাবে পোলার্ড সিএসকের মুখ থেকে জয় ছিনিয়ে নেন।

পয়েন্টস তালিকায় এখনও প্রথম স্থানে সিএসকে

এমএস ধোনি ঈশারা করে উইকেট পেছনে হাসলেন আর পরেই বলেই আউট রোহিত 3

সিএসকের জন্য এই মরশুম এখনও পর্যন্ত দুর্দান্ত থেকেছে আর ক্রিকেটের পন্ডিতরা এটাই মনে চলছেন যে এই দল ফাইনাল পর্যন্ত পৌঁছতে পারে। সিএসকে দিল্লি ক্যাপিটালসের কাছে প্রথম ম্যাচ হারার পর পরপর ৫টি ম্যাচ জিতেছে আর গতকালের ম্যাচে শেষ সময় পর্যন্ত ম্যাচে বজায় ছিল। তবে মুম্বাইয়ের কাছে ম্যাচ হারার পরও এমএস ধোনির দল পয়েন্টস তালিকায় এক নম্বরে পজিশনে বজায় রয়েছে। সিএসকে সাতটি ম্যাচ খেলেছে যার মধ্যে ৫টি ম্যাচ জিতে তাদের ১০ পয়েন্ট।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *