Hardik Pandya

ভারত (India) ও দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার শুরুটা খারাপ হয়েছে। রবিবার খেলা দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ৪ উইকেটে হেরেছে টিম ইন্ডিয়া। এই হারের সবচেয়ে বড় দায় ছিল অধিনায়ক ঋষভ পন্থের (Rishabh Pant) এই বন্ধুর। দলটি এখন সিরিজে ০-২ পিছিয়ে।ঋষভ পন্থের নেতৃত্বে টানা দ্বিতীয় হারের মুখে পড়তে হল টিম ইন্ডিয়াকে। এই ম্যাচে অনেক খেলোয়াড়ের পারফরম্যান্স ছিল খুবই বাজে, এই তালিকায় রয়েছে পন্থের বন্ধু হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নামও। পান্ডিয়া, যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) ২০২১-এর পরে টিম ইন্ডিয়ার অংশ হয়েছিলেন, এই ম্যাচে একেবারেই ফ্লপ ছিলেন। এই ম্যাচে অধিনায়কের পাশাপাশি ভক্তদেরও অনেকটা হতাশ করেছেন তিনি।

মারাত্মক অলরাউন্ডারের ফ্লপ শো দেখা গেল কটকে

Hardik Pandya

হার্দিক পান্ডিয়া তার দ্রুত ব্যাটিং এবং মারাত্মক বোলিংয়ের জন্য পরিচিত, এই ম্যাচে তিনি উভয় বিভাগেই ব্যর্থ হন। এই ম্যাচে প্রথমে ব্যাট করে হার্দিক পান্ডিয়া ১২ বলে মাত্র ৯ রান করেন, এই ইনিংসে তার ব্যাট থেকে আসে মাত্র ১টি চার। একই সময়ে, পান্ডিয়া বোলিংয়ে খুব ব্যয়বহুল প্রমাণিত হন, তিনি ১০.৩৩ ইকোনমিতে ৩ ওভারে ৩৩ রান খরচ করেন এবং একটি উইকেট নেননি।

প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন, তবুও হলেন ট্রোল্ড

আইপিএলও শেষ, হার্দিকের জারিজুরিও শেষ! ব্যর্থতার পর চরমভাবে ট্রোলড হলেন পান্ডিয়া 1

এই সিরিজের উদ্বোধনী ম্যাচে, হার্দিক পান্ডিয়া দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, দ্বিতীয় ম্যাচে তিনি তার পুনরাবৃত্তি করতে পারেননি। প্রথম টি-টোয়েন্টিতে, হার্দিক পান্ডিয়া ১২ বলে ৩১ রান করেছিলেন, যেখানে তিনি ২টি চার এবং ৩টি ছক্কা মেরেছিল, পাশাপাশি তিনি ১ ওভার বোলিং করেছিলেন যাতে ১৮ রান খরচ হয়েছিল। সম্প্রতি আইপিএল (IPL) ট্রফি গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) জিতিয়ে এসেছেন হার্দিক পান্ডিয়া। তবুও এর পরে তাকে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নেওয়া যাক সেই পোস্টগুলি।

 

Leave a comment

Your email address will not be published.