IPL Final: "আমি দেব না অটোগ্রাফ", ম্যাচ শেষে দীপক চাহারের সাথে খুনসুটিতে মাতলেন MS ধোনি !! 1

জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল এবছর ফাইনালে (IPL FINAL) গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস দুই দল হয়েছে মুখোমুখি। ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ২০ বলে ৩৯ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলে প্যাভিলিয়নে ফিরে যান গিল (Shubman Gill)। পাশাপাশি ৩৯ বলে ৫৪ রান বানান ঋদ্ধিমান সাহা (Wriddhinan Saha) তবে, গতকাল গুজরাতের হয়ে সেরা নকটি খেললেন সাই সুদর্শন (Sai Sudarshan)। ৪৭ বলে ৮ টি চার ও ৬ টি ছক্কা হাঁকিয়ে ৯৬ রান করলেন তিনি এবং পথিরানার বলে আউট হন তিনি। অন্যদিকে ১২ বলে ২২ রান করে নট আউট থেকে হার্দিক ২০ ওভারে ২১৪ রানে পৌঁছে দেয়।

জবাবে ব্যাটিং করতে এসে ওপেনার ঋতুরাজ এবং কনওয়েকে বেশ ভালো ছন্দে দেখাচ্ছিল। ১৬ বলে ২৬ রান করেন ঋতুরাজ, ২৫ বলে ৪৭ রান করেন কনওয়ে। ১৩ বলে ২৭ রান করে মোহিত শর্মার বলে প্যাভিলিয়নে ফেরেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)। ৮ বলে ১৯ রানের ক্যামিও খেলে প্যাভিলিয়নে ফেরেন অম্বতি রাইডু এবং আজ খাতা খুলতে ব্যার্থ হন ধোনি। তবে , ২১ বলে ৩২ রান করেন শিভম দুবে ও ফিনিশিং টাচটি দেন রবীন্দ্র জাদেজা। ৬ বলে ১৫ বানিয়ে পাঁচবারের জন্য ট্রফি জিতে নিলো CSK। ম্যাচের সেরা হন ডেভন কনওয়ে।

দীপক চাহারের সাথে খুনসুটি করছিলেন ধোনি

MS Dhoni and Deepak Chahar
MS Dhoni and Deepak Chahar

তবে, গতকাল খেলার পর ধোনির একটি ভিডিও আবার ভাইরাল হয়েছে। চেন্নাই সুপার কিংসে সুরেশ রায়না (Suresh Raina) ও এম এস ধোনির (MS Dhoni) সম্পর্ক ছিল খুবই ভালো। তবে, রায়না চলে যাওয়ার পর যাতে ধোনির সঙ্গ খারাপ না হয় সেকারণে দীপক চাহারকে (Deepak Chahar) ধোনির সাথে বেশ ঠাট্টা তামাশা করতে দেখা যায়। ঠিক তেমনই কালকে ধোনির সাথে ঠাট্টা করতে দেখা গেল দীপককে। আসলে, গতকাল ম্যাচের পর দীপক ধোনির থেকে অটোগ্রাফ নেওয়ার চেষ্টা করছিলেন। তখন, এম এস ধোনি ব্যাস্ত ছিলেন রাজীব শুকলার সাথে। আর তখন মাহিকে জ্বালাতন করতে শুরু করে দেন দীপক।

দীপকের উদ্দেশ্য ছিল মাহির থেকে অটোগ্রাফ নেওয়ার। আর অটোগ্রাফ নিতে গিয়ে একেবারেই অটোগ্রাফ দিতে রাজি হয়নি ধোনি। রাজীব শুক্লাকে মজার ছলে এম এস ধোনি বলতে থাকেন যে, “এ সহজ ক্যাচ ধরতে পারে না, আবার একে অটোগ্রাফ দিতে হবে।” যদিও শেষমেশ অটোগ্রাফ দিয়েই ফেলেন মাহি। আসলে গতকাল ৩ রানে যখন ব্যাটিং করছিলেন শুভমান গিল, তখন তার একটি সহজ ক্যাচ ফসকে ফেলেন দীপক আর সেই ক্যাচটি নিয়েই পরে কথা শোনান মাহি।

https://twitter.com/GemsOfCricket/status/1663296541166292992?s=20

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *