IPL2021: ক্রিকেট থেকে অবসর নেওয়ার ব্যাপারে মুখ খুললেন ক্রিস গেইল, জানালেন…

ইউনিভার্সাল বস নামে জনপ্রিয় ওয়েস্টইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল এই বছর ৪২ বছর বয়সী হয়ে যাবেন। গেইল এই বয়সেও ক্রিকেটের টি-২০ লীগ খেলছেন। আইপিএলেও তিনি এই মরশুমে পাঞ্জাব কিংসের সদস্য। ক্রিস গেইল সম্প্রতিই ১০cric এর নতুন ব্র্যাণ্ড অ্যাম্বাসডর হয়েহে। গেইল insidesports.co এর একটি ইন্টারভিউতে কথাবার্তা চলাকালীন ভবিষ্যতে ক্রিকেট খেলা নিয়ে নিজের ইচ্ছে পরিষ্কার করে দিয়েছেন। তিনি জানিয়েছেন যে আরও কিছু বছর পর্যন্ত তিনি ক্রিকেট খেলতে ইচ্ছুক।

৪৫ বছর বয়স পর্যন্ত খেলতে চান ক্রিস গেইল

IPL2021: ক্রিকেট থেকে অবসর নেওয়ার ব্যাপারে মুখ খুললেন ক্রিস গেইল, জানালেন… 1

পাওয়ার হিটার ক্রিস গেইল এই মরশুমে আইপিএলে ৩টি ম্যাচ খেলেছেন আর এখনও পর্যন্ত ৬০ রান করেছেন। ইন্টারভিউতে কথাবার্তা বলার সময় যখন ক্রিস গেইলের বয়স নিয়ে প্রশ্ন করা হয় যে তিনি আগামী কত বছর পর্যন্ত ক্রিকেট খেলতে চান, তো এই ব্যাপারে তিনি বলেন, “আমি বয়সকে একটা সংখ্যার হিসেবেই দেখি আর আমি বিশ্বাস করি যে আমি আগামী কিছু বছর পর্যন্ত ক্রিকেট খেলতে পারব। আগামী সেপ্টেম্বরে আমি ৪২ বছর বয়সী হয়ে যাব, আর আমি মনে করি যে আমার মধ্যে এখনও ৪৫ বছর বয়স পর্যন্ত ক্রিকেট খেলার ক্ষমতা রয়েছে”।

এই বছর আইপিএলের ফাইনাল জিততে চান ক্রিস গেইল

IPL2021: ক্রিকেট থেকে অবসর নেওয়ার ব্যাপারে মুখ খুললেন ক্রিস গেইল, জানালেন… 2

আইপিএলে ক্রিস গেইল ৪টি মরশুম ধরে পাঞ্জাব কিংসের সদস্য আর এখনও পর্যন্ত এই দলের হয়ে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করহেন। ক্রিস গেইলের শেষপর্যন্ত এটাই ইচ্ছে যে তিনি পাঞ্জাব দলকে আইপিএল খেতাব জেতাবেন। এই ব্যাপারে তিনি বলেন, “আমি বেশ কয়েকবছর ধরে এই দলের সদস্য আর এমন কিছু নেই যা আমি দলের জন্য প্রমাণ না করেছি। আপনি সবসময় প্রত্যেক বছর আগের চেয়ে ভালো খেলতে চান। আর আমিও এমনটাই করতে চাই। আমি এই মরশুমে দলকে প্লে অফ পর্যন্ত নিয়ে যেতে চাই আর এই মরশুমে পাঞ্জাবের হয়ে আইপিএল জিততে চাই। এটা আমার জন্য সবচেয়ে বড়ো কৃতিত্ব হবে। আর আমি এর জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত”।

ক্রিস গেইল আইপিএলে ১৭৫* রানের ব্যক্তিগত ইনিংস খেলেহেন যা এই লীগের সর্বোচ্চ স্কোর। গেইল আইপিএলে সবচেয়ে বেশি ৬টি সেঞ্চুরি করা প্রথম ব্যাটসম্যানও।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *