IPL 2023: মিনি নিলামের আগে বড় বাজি মারলো KKR, টিম ইন্ডিয়ার এই মারাত্মক খেলোয়াড়কে করলো সামিল !! 1

IPL 2023: আইপিএল ২০২২ এর আসর এবার জমে উঠেছিল, প্রথম বারের জন্য দুই দল সুযোগ পেয়েছিল এই মঞ্চে। তাদের মধ্যেই দুই দলই প্লে অফসে কোয়ালিফাই করেছিল, প্রথম প্রচেষ্টায় গুজরাট দল আইপিএল ট্রফি জিততে সক্ষম হয়েছিল। গতবছর আশানুরূপ পারফরমেন্স দেখাতে ব্যর্থ হয়েছিল মুম্বই, চেন্নাই দের মতন বড় বড় দলেরা, গ্রুপের শেষ স্থানে তাদের আইপিএলের অভিযান শেষ করেছিল। আগামীকাল প্রত্যেকটি দল তাদের রিটেন করা প্লেয়ারদের নাম জমা দেবে, তার আগে থেকেই শুরু হয়ে গিয়েছে ট্রেডিং পর্ব।

দুর্দান্ত বাজি মারলো KKR

IPL 2023: মিনি নিলামের আগে বড় বাজি মারলো KKR, টিম ইন্ডিয়ার এই মারাত্মক খেলোয়াড়কে করলো সামিল !! 2

মুম্বই ইন্ডিয়ান্স বেঙ্গালুরুর থেকে ট্রেড করে জেসন বেরণডফ কে কিনেছে, আবার কলকাতা গুজরাট থেকে লকি ফার্গুসন ও রোহমাতুল্লা গুরবাজকে কিনেছে, এবং আজ সকালেই স্বত্যেকে বড় খবর, দিল্লি থেকে ট্রেডিং হয়ে কলকাতায় যুক্ত হবেন শার্দূল ঠাকুর। দিল্লিতে আসার এর আগে শার্দূল পুনে সুপার জায়ান্টস ও চেন্নাই সুপার কিংসে ধোনির ছত্রছায়ায় ছিলেন। তবে এবার শার্দূল তার সতীর্থ শ্রেয়স আইয়ারের সঙ্গে খেলবেন।

টিম ইন্ডিয়ার মেরুদন্ড শার্দুল

Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

শার্দূল ঠাকুর আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলায় ২৫ ম্যাচে ৩৩ টি উইকেট নিয়েছেন এবং আইপিএলে ৭৫ ম্যাচে নিয়েছেন ৮২ টি উইকেট, অলরাউন্ডার হয়েও ব্যাটিং-এ খুব একটা সুযোগ পাননি শার্দূল।

Leave a comment

Your email address will not be published.