IPL 2023: কেকেআরের জন্য বড় ধাক্কা, দলের বাইরে এবার এই ম্যাচ উইনার খেলোয়াড় !! 1

IPL 2023: ক্রিকেট বিশ্বসের সবথেকে বড় এবং নামজাদা লিগের নাম আইপিএল। অনেক তারকা ক্রিকেটার এই লিগে খেলে নিজেদের কেরিয়ার গড়েছেন। এই বিষয়ে কোন সন্দেহ নেই যে আইপিএল খেলে অর্থ ও খ্যাতি দুটোই পান ক্রিকেটাররা। আইপিএল ২০২৩-এর মিনি নিলাম চলতি বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা, তবে এখন ক্রিকেট ফ্যানদের জন্য হতাশাজনক একটি খবর সামনে আসছে। আর সেটা হল আইপিএল ২০২৩-এ ঋএকজন তারকা খেলোয়াড়কে খেলতে দেখা যাবে না।

বড় সিদ্ধান্ত নিলেন এই খেলোয়াড়

IPL 2023: কেকেআরের জন্য বড় ধাক্কা, দলের বাইরে এবার এই ম্যাচ উইনার খেলোয়াড় !! 2

ইংল্যান্ডের উইকেটরক্ষক তথা মারকুটে ব্যাটসম্যান স্যাম বিলিংস আগামী বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নিজের নাম প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন। আসলে বড় ফরম্যাটের ক্রিকেটে মনোযোগ দিতে তার এই সিদ্ধান্ত। বিলিংস চলতি বছরের শুরুতে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে ৮টি ম্যাচ খেলেন। সেই ম্যাচগুলি মিলিয়ে তিনি ১৬৯ রান করেন। ২০১৬ সালে আইপিএলে তার অভিষেক হয়। কলকাতা ছাড়াও তিনি চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে খেলেছেন।

স্যাম বিলিংস এই বিবৃতি দিয়েছেন

স্যাম বিলিংস টুইট করে বলেন, ‘আমি একটি কঠিন সিদ্ধান্ত নিয়েছি। পরের আইপিএলে খেলবো না। আমি ইংল্যান্ডে গ্রীষ্মের মরশুমে কেন্টের হয়ে বড় ফর্ম্যাটের ক্রিকেট খেলার দিকে মনোনিবেশ করতে চাই। আগেরবার আমাকে সুযোগ দেওয়ার জন্য কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ। সেই দলের সাথে কাটানো প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আশা করি ভবিষ্যতে আবারও আপনাদের জন্য খেলবো।”

বিস্ফোরক ব্যাটিং করতে সিদ্ধহস্ত

IPL 2023: কেকেআরের জন্য বড় ধাক্কা, দলের বাইরে এবার এই ম্যাচ উইনার খেলোয়াড় !! 3

স্যাম বিলিংস দলে খেলোয়াড়দের ধরে রাখার জন্য নির্ধারিত সময়সীমার একদিন আগে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহারের ঘোষণা করেন। তিনি তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। আইপিএলে মোট ৩০টি ম্যাচ খেলে ৫০৩ রান করেছেন তিনি। তার উইকেটকিপিং দক্ষতাও বিস্ময়কর। তাই এমন একজন খেলোয়াড়ের না থাকাটা শাহরুখ খানের দলের জন্য বড় একটা ধাক্কা।

Leave a comment

Your email address will not be published.