Nitish rana

শুরু হয়ে গিয়েছে আইপিএলের (IPL 2023) মহা ম্যাচ গুলি, প্রতিতিদল খেলে ফেলেছে তাদের ৭ টি করে ম্যাচ। ইতিমধ্যে টেবিলের শীর্ষে রয়েছে চেন্নাই সুপার কিংস এবং টেবিলের নিচে রয়েছে দিল্লি ক্যাপিটালস। পাশাপশি বাকি কয়েকটি দল প্লে অফসের লড়াইয়ে এখনও টিকে রয়েছে। আজকে গুরুত্বপূর্ণ এক ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আজকের এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আজকের ম্যাচে ওপেনিং করতে এসেছেন কলকাতার জেসন রয় (Jason Roy) ও উইকেটরক্ষক ব্যাটসম্যান নারায়ণ জগদীশন। শতরান করেন রয়, পাশাপাশি ২০ বলে ৪৮ বানিয়ে ওয়ানিন্দু হাসারাঙ্গার বলে প্যাভিলিয়নে ফেরেন অধিনায়ক নীতিশ রানা (Nitish Rana)। একই ওভারে ২৬ বলে ৩১ বানিয়ে প্যাভিলিয়নে ফেরেন ভেঙ্কটেশ আইয়ার। ডেথ ওভারে রিঙ্কু ও ভিসার অসাধারণ ফিনিশে দল পৌঁছে যায় ২০০ রানে।

চার ম্যাচ পর জয় পেল KKR

IPL 2023: "দলে এই ধরণের চরিত্রের প্রয়োজন..." RCB কে পরাজিত করে এই বয়ান দিলেন ক্যাপ্টেন রানা !! 1২০১ রানের লক্ষ তাড়া করতে এসে বিরাট কোহলি (Virat Kohli) ও ফাফ ডুপ্লিসস (Faf Du Plesis) বেশ ভালো শুরু করেন। তবে ৭ বলে ১৭ রান করেন, ৫ বলে ২ রান করেন শাহবাজ আহমেদ। এমনকি ৪ বলে ৫ করে প্যাভিলিয়নে ফিরে যান ম্যাক্সওয়েল (Glenn Maxwell) দলের হয়ে বড় শট খেলেছিলেন মহিপাল লোমরোর। ১৮ বলে ৩৪ করে আউট হন তিনি। তবে এবার দলের অধিনায়ক বিরাট কোহলি ৩৭ বলে ৫৪ রান করেন এবং অন্দ্রে রাসেলের (Andre Russell) শিকার হন। ৯ বলে ১০ বানিয়ে প্যাভিলিয়নে ফিরে যান প্রভুদেশাই। তবে ক্রিজে টিকে ছিলেন ফিনিশার ডিকে। কিন্তু তিনিও বরুণ চক্রবর্তীর বলে বড় শট খেলতে গিয়ে প্যাভিলিয়নে ফিরলেন কার্তিক (Dinesh Karthik)। ১৮ বলে ২২ রান বানান তিনি। পাশাপশি হাসারাঙ্গা বানান ৫, ১০ বলে ১১করেন উইলি ও ৮ বলে ১৩ করেন বিজয়কুমার বিশাক। ২১ রানে ম্যাচ জিতে গেল কলকাতা নাইট রাইডার্স।

ম্যাচের পর রানার বয়ান

ম্যাচের শেষে বেশ খুশি রানা। মন্তব্য করে রানা বলেছেন, “গত ৩-৪ টি ম্যাচে আমি টসে একই কথা বলেছি- আমরা যদি যৌথভাবে ভালো খেলি, তাহলে আমরা জিতবো। দলে এমন চরিত্রের দরকার যারা ম্যাচ জেতাতে পারে, আমরা বড় একটি স্কোর করতে চেয়েছিলাম। তবে দ্বিতীয় ইনিংসে ছিল না শিশির। যদিও বল বেশি টার্ন করেনি। সুয়াশ সবসময় এগিয়ে থাকেন, যখনই উইকেট দরকার ও আমাকে দিয়েছে। সবসময় দলের জন্য প্রস্তুত ও, আমরা তাকে বলেছি, ব্যাটসম্যানদের নাম দেখে নয় শুধু ব্যাটসম্যান দেখে বোলিং করতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *