IPL 2023: ট্রফি জিততে মরিয়া এবার রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স, বিরাটের নাকের ডগা থেকে তুলে নিল এই তারকা খেলোয়াড়কে !! 1

IPL 2023: পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন (IPL) মুম্বাই ইন্ডিয়ান্স Mumbai Indians) অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার জেসন বেহরেনডর্ফকে (Jason Behrendorff) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) সঙ্গে পরের মরশুমে, অর্থাৎ আইপিএল ২০২৩-এর জন্য লেনদেন করেছে। জেসন এই মরশুমের আগে আরসিবি দলের সঙ্গে ছিলেন। তবে পরের মরশুমে তাকে রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাইয়ের (MI) হয়ে বোলিং করতে দেখা যাবে। আইপিএল টুইট করে এটি ঘোষণা করেছে এবং চলতি বছরের প্রথম ক্রিকেটারদের লেনদেন। এটা উল্লেখ্য যে, জেসন বেহরেনডর্ফ এর আগে ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন।

নয়া দলের হয়ে খেলতে দেখা যাবে বেহরেনডর্ফকে

আইপিএল এর জন্য একটি প্রেস বিজ্ঞপ্তিও জারি করেছে এবং লিখেছে যে অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার জেসনকে টাটা আইপিএল ২০২৩ মরশুমের জন্য আরসিবি থেকে মুম্বাই নিজের দলে নিয়েছে। মুম্বাই এই ফাস্ট বোলারকে আরসিবি থেকে তার বেস প্রাইস ৭৫ লক্ষ টাকায় কিনেছে। জেসন এর আগে ২০১৮ সালে মুম্বাইয়ের হয়ে খেলেছিলেন। এরপর তিনি ২০২১ সালে চেন্নাই সুপার কিংসের (CSK) সঙ্গে ছিলেন। এক বছর পরেই ২০২২ সালে তিনি আরসিবিতে যোগ দিয়েছিলেন। বাঁ-হাতি ফাস্ট বোলার এখন পর্যন্ত ৯টি টি-২০ আন্তর্জাতিক খেলেছেন যাতে তার নামের পাশে ৭টি উইকেট রয়েছে। সেবার তার সেরা পারফরম্যান্স ছিল ২১ রানের বিনিময়ে ৪ উইকেট।

এই মরশুমে সেরাটা দিতে মরিয়া মুম্বাই

IPL 2023: ট্রফি জিততে মরিয়া এবার রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স, বিরাটের নাকের ডগা থেকে তুলে নিল এই তারকা খেলোয়াড়কে !! 2

আইপিএল ২০২৩-এর মিনি নিলাম ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হব।, তবে তার আগে মুম্বাই তাদের ছেড়ে দেওয়া এবং ধরে রাখা খেলোয়াড়দের তালিকা বিসিসিআই-এর কাছে জমা দিয়েছে। মুম্বাই যে খেলোয়াড়দের ধরে রেখেছে তাদের মধ্যে রয়েছে রোহিত শর্মা, ডেভাল্ড ব্রেভিস, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, ড্যানিয়েল স্যামস, টিম ডেভিড, জোফরা আর্চার, জসপ্রিত বুমরাহ, ট্রিস্তান স্টাবস এবং তিলক ভার্মা। অন্যদিকে মুম্বাইয়ের দলে রয়েছেন ফ্যাবিয়ান অ্যালেন, কাইরন, পোলার্ড। টাইমাল মিলস, ময়াঙ্ক মার্কান্ডে এবং হৃতিক সোকিনকে মুক্তি দিয়ে দিয়েছে। গতবার আইপিএলের আসরে খারাপ পারফরমেন্সের পর এবার ঘুরে দাঁড়াতে মরিয়া রোহিত শর্মার দল।

Leave a comment

Your email address will not be published.