IPL 2023: আগামী আইপিএলে মুম্বাই দলে ফিরছেন এই তারকা খেলোয়াড়, এবার একাই করবেন দলকে চ্যাম্পিয়ন !! 1

IPL 2023: ২৩ ডিসেম্বর আইপিএল ২০২৩-এর জন্য মিনি নিলাম অনুষ্ঠিত হবে। একই সাথে, আইপিএল ২০২৩ এর প্রস্তুতিও শুরু হয়েছে। এসব প্রস্তুতির মাঝেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য দারুণ একটি সুখবর চলে এল। আসলে, রিপোর্ট অনুযায়ী দলের তারকা ইংলিশ ফাস্ট বোলার জোফরা আর্চারকে আইপিএলের পরের মরশুমে মুম্বাইয়ের হয়ে খেলতে দেখা যেতে পারে।

আইপিএলে ফিরছেন জোফরা আর্চার

IPL 2023: আগামী আইপিএলে মুম্বাই দলে ফিরছেন এই তারকা খেলোয়াড়, এবার একাই করবেন দলকে চ্যাম্পিয়ন !! 2

ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, দীর্ঘদিন ধরে চোটের কারণে মাঠের বাইরে থাকা ইংল্যান্ডের তারকা ফাস্ট বোলার জোফরা আর্চার এখন অনেকটাই ফিট এবং তাকে ২০২৩ সালের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে। জোফরার পিঠের চোটের সমস্যা ছিল। তবে তিনি দ্রুত সেরে উঠছেন এবং ধীরে ধীরে মাঠে অনুশীলন শুরু করেছেন। এমন পরিস্থিতিতে আইপিএলের আগামী আসরে দেখা যেতে পারে তাকে। আসলে, আইপিএলের পরবর্তী মরশুম মার্চের শেষে শুরু হবে। তাই হাতে এখনও অনেক সময় আছে। তাই জোফরা যদি অন্য কোনও সমস্যায় না পড়েন তবে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে ফিরতে পারেন।

মেগা নিলামে জোফরাকে ধরে রেখেছে মুম্বাই

IPL 2023: আগামী আইপিএলে মুম্বাই দলে ফিরছেন এই তারকা খেলোয়াড়, এবার একাই করবেন দলকে চ্যাম্পিয়ন !! 3

জোফরা আর্চার, যিনি ২০২১ সাল থেকে চোটে ভুগছিলেন, মেগা নিলামের সময় মোটা অঙ্কের অর্থ দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স কিনেছিল। যদিও মুম্বাই ইন্ডিয়ান্সও সচেতন ছিল যে তিনি ২০২২ সালের আইপিএল খেলতে পারবেন না। তবুও, ফ্র্যাঞ্চাইজি এই তারকা বোলারকে তার সাথে ধরে রেখেছে এবং তাকে আইপিএল ২০২৩ এর জন্যও ধরে রেখেছে। আসলে, ফ্র্যাঞ্চাইজি বলেছিল যে জোফরা একটি দীর্ঘমেয়াদী বিনিয়োগ। জোফ্রার ফিটনেসের উন্নতি দেখে ফ্র্যাঞ্চাইজির এই বক্তব্য একেবারেই সঠিক বলে প্রমাণিত হওয়ার পথে। জোফরা যদি আইপিএল ২০২৩-এ ফিরে আসেন তাহলে মুম্বাই ইন্ডিয়ান্স তা থেকে অনেক উপকৃত হতে পারে।

Leave a comment

Your email address will not be published.