IPL 2023: ট্রফি খরা কাটাতে মারাত্মক চাল কেকেআরের, এই দুই দুর্দান্ত খেলোয়াড়কে নিল দলে !! 1

IPL 2023: গতবারের আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মরশুমের জন্য নিউজিল্যান্ডের ফাস্ট বোলার লকি ফার্গুসন এবং আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার রহমানুল্লাহ গুরবাজকে কলকাতা নাইট রাইডার্সের কাছে লেনদেন করেছে। ফার্গুসনকে গুজরাট টাইটানস ২০০২২ সালের আইপিএল নিলামে ১০ কোটি টাকায় কিনে নিয়েছিল। তবে কিছুদিন ধরেই সোনা যাচ্ছিল যে কেকেআর বর্তমান আইপিএল চ্যাম্পিয়নদের থেকে দু’জন খেলোয়াড়কে তুলে নিতে চাইছে। এবার এই লেনদেনের খবরটি রবিবার সকালে আইপিএল তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে।

ফার্গুসন এর আগে ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করেছেন। ডান-হাতি দ্রুত গতির এই বোলার ১৩ টি-২০ ম্যাচ খেলেছেন। সেখানে ৪/২৮ এর সেরা বোলিং পারফরমেন্সের সাথে ১২টি উইকেট নিয়েছেন। আইপিএলের ২০২৩ সংস্করণে, তিনি কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করবেন, যেখানে তিনি ২১টি ম্যাচ খেলে ২৪টি উইকেট নিয়েছিলেন।

IPL 2023: ট্রফি খরা কাটাতে মারাত্মক চাল কেকেআরের, এই দুই দুর্দান্ত খেলোয়াড়কে নিল দলে !! 2

শুধু লকি নন, কলকাতা নাইট রাইডার্স গুজরাট টাইটান্স থেকে আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজকেও লেনদেন করেছে। ইংল্যান্ডের ব্যাটার জেসন রয়ের বদলি হিসেবে গুজরাট টাইটান্স স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু গত মরশুমে কোন ম্যাচ খেলার সুযোগ পাননি। সেই সুযোগটাকে কাজে লাগিয়েই এই মারকুটে ওপেনারকে তুলে নিল শাহরুখ খানের দল।

Leave a comment

Your email address will not be published.