IPL 2023: ওপেনিংয়ের সমস্যা মেটাতে ফিঞ্চকে ছেড়ে এই তারকা ওপেনারের পিছনে কেকেআর, দলে নিতে পারলেই হবে কেল্লাফতে !! 1

IPL 2023: দু’বারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (KKR) আসন্ন মিনি-নিলামের আগে অ্যারন ফিঞ্চকে দল থেকে ছেড়ে দিতে চাইছে বলে জানা গেছে। রেভ স্পোর্টসের একটি প্রতিবেদন অনুসারে, ফ্র্যাঞ্চাইজিটি বিকল্প হিসাবে ইংল্যান্ডের অ্যালেক্স হেলসকে দলে নিতে চাইছে। আগের মরশুমের আইপিএলে ছয় নম্বর স্থনে শেষ করার পর কলকাতা তাদের দলে একটি উল্লেখযোগ্য রদবদল করতে পারে। শিবম মাভির বিনিময়ে লকি ফার্গুসনকে ফিরিয়ে আনার একটি সম্ভাব্য রদবদল চলছে বলেও জানা গিয়েছে।

দলে জায়গা পাকা করে নিতে ব্যর্থ ফিঞ্চ

IPL 2023: ওপেনিংয়ের সমস্যা মেটাতে ফিঞ্চকে ছেড়ে এই তারকা ওপেনারের পিছনে কেকেআর, দলে নিতে পারলেই হবে কেল্লাফতে !! 2

আইপিএল ২০২১-এর পরে শুভমান গিলকে ধরে না রাখার সিদ্ধান্ত নেওয়ার পরে, ফ্র্যাঞ্চাইজি একটি নতুন ওপেনারের সন্ধানে ছিল। টুর্নামেন্টের পরে যে মেগা-নিলামে, তারা হেলসকে সই করেছিল। যাই হোক, বায়ো-বাবল ক্লান্তি উল্লেখ করে ইংলিশ ওপেনিং ব্যাটার ২০২২ সংস্করণ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেয়।

কেকেআর অবশেষে বদলি খেলোয়াড় হিসেবে অস্ট্রেলিয়ার টি-২০ অধিনায়ক ফিঞ্চকে ১.৫ কোটিতে চুক্তিবদ্ধ করে। শ্রেয়াস আইয়ারের অধীনে তিনি পাঁচটি ম্যাচে তিনি শাহরুক খানের দলের হয়ে ওপেন করেন। সেখানে ১৭.২০ গড়ে মাত্র ৮৬ রান করেন। ফিঞ্চ প্রতিযোগিতার সময় টিম ম্যানেজমেন্টের ক্রমাগত পরিবর্তনের মধ্যে শীর্ষ ক্রমে একটি জায়গা পাকা করতে নিতে ব্যর্থ হন।

ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে হেলস

IPL 2023: ওপেনিংয়ের সমস্যা মেটাতে ফিঞ্চকে ছেড়ে এই তারকা ওপেনারের পিছনে কেকেআর, দলে নিতে পারলেই হবে কেল্লাফতে !! 3

ফিঞ্চকে সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ অস্ট্রেলিয়ার নেতৃত্ব দিতে দেখা গেছে। আয়ারল্যান্ডের বিপক্ষে প্লেয়ার অফ দ্য ম্যাচ পারফরম্যান্স ব্যতীত, অজিরা সেমিফাইনালে পৌঁছতে ব্যর্থ হওয়ায় অধিনায়ক ঘরের মাটিতে বাকি ইভেন্টে অংশ নিতে ব্যর্থ হন। অন্যদিকে, হেলস, টি-২০ ক্রিকেটের একজন বিখ্যাত ব্যাটসম্যান হওয়া সত্ত্বেও এখনও পর্যন্ত আইপিএলে মাত্র ছয়টি খেলেছেন। কলকাতা নাইট রাইডার্স ছাড়াও, তিনি অতীতে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) এর হয়ে মাঠে নেমেছেন এবং ১২৫.৪২ স্ট্রাইক রেটে মাত্র ১৪৮ রান করেছেন। সুজোগ পেলে এবার আরও উন্নতি করতে চাইবেন এই ইংলিশ ব্যাটসম্যান।

Leave a comment

Your email address will not be published.