IPL 2023: মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়েই আইপিএল থেকে অবসর নিলেন পোলার্ড, আবেগে জানালেন এই মারাত্মক কথা !! 1

IPL 2023: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) থেকে অবসর নিয়ে নিলেন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার কাইরন পোলার্ড (Kieron Pollard)। সম্প্রতি এমন একটি খবর এসেছে যে এই মরশুমের নিলামের আগে পোলার্ডকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। ১২ বছর ধরে মুম্বাইয়ের হয়ে খেলার পর এই প্রথম পোলার্ডকে মুম্বাই ছেড়ে দিয়েছে। তাই আইপিএল থেকে অবসর নিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। পোলার্ড অবসরের জন্য একটি দীর্ঘ পোস্ট লিখেছেন, যেখানে তিনি বলেছেন যে তিনি আরও কয়েক বছর খেলতে চেয়েছিলেন তবে মুম্বাইয়ের সাথে কথা বলার পরে তিনি অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। পোলার্ড তার পোস্টে লিখেছেন, “মুম্বাই ইন্ডিয়ানদের পরিবর্তন দরকার। আমি যদি এখন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে না পারি তাহলে মুম্বাইয়ের বিপক্ষেও খেলতে পারব না। আমি চিরকাল মুম্বাইয়ের হয়ে থাকবো।”

পোলার্ডের আইপিএল কেরিয়ার দুর্দান্ত

IPL 2023: মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়েই আইপিএল থেকে অবসর নিলেন পোলার্ড, আবেগে জানালেন এই মারাত্মক কথা !! 2

পোলার্ড তার পুরো আইপিএল কেরিয়ার মুম্বাইয়ের সঙ্গে কাটিয়েছেন এবং ১৭১ ইনিংসে ৩৪১২ রান করেছেন। আইপিএলে পোলার্ডের ব্যাটিং গড় ছিল ২৮.৬৭, তার ক্যারিয়ারের স্ট্রাইক-রেট ছিল ১৪৭.৩২। ১৬টি হাফ সেঞ্চুরি করা পোলার্ডকে লিগের অন্যতম সেরা ফিনিশার হিসেবে বিবেচনা করা হয়। এক দশকেরও বেশি সময় ধরে মুম্বাইয়ের প্লেয়িং ইলেভেনে সবচেয়ে ধারাবাহিক নাম পোলার্ড, গত মরশুমে হতাশাজনক ছিল।

আইপিএল ২০২২-এ ফ্লপ

IPL 2023: মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়েই আইপিএল থেকে অবসর নিলেন পোলার্ড, আবেগে জানালেন এই মারাত্মক কথা !! 3

ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড আইপিএল ২০২২-এ অনেক ফ্লপ ছিলেন। শেষবারের এই টুর্নামেন্টে মুম্বাই ইন্ডিয়ান্সকেও ১০ ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে। বল ও ব্যাটে চমক দেখাতে পারেননি পোলার্ড। কাইরন পোলার্ড আইপিএল ২০২২ এর ১১ ম্যাচে ১৪৪ রান করার সঙ্গে ৪টি উইকেট নিয়েছেন। পোলার্ডের খারাপ ফর্মের খেসারত দিতে হয়েছে দলকে। এই কারণে তাকে একাদশ থেকে বাইরের পথ দেখান অধিনায়ক রোহিত শর্মা।

Leave a comment

Your email address will not be published.