IPL 2023: শুভমান গিলকে থাপ্পড় মারলেন ঈশান কিষান, হাসি থামাতে পারলেন না অর্জুন তেন্ডুলকার !! 1

আইপিএল ২০২৩ (IPL 2023)-এর ৩৫ তম ম্যাচে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছে। আজকের ম্যাচটি একটি অসাধারণ থ্রিলের সম্ভবনা রয়েছে। দুই দলের শেষ ম্যাচের কথা বলতে গেলে, পাঞ্জাবের কাছে শেষ ম্যাচ হেরেছে ও গুজরাট দল লখনৌ কে পরাজিত করেছে তাদের শেষ ম্যাচে। তবে দুই দলই বন্ধুত্ব সূচক মনোভাব দেখায় মাঠের মধ্যে কারণ, গুজরাট দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া আগে মুম্বই ইন্ডিয়ান্স দলের নির্ভরশীল সদস্য ছিলেন এবং ঈশান কিষান (Ishan Kishan) ও শুভমান গিল (Shubman Gill) বেশ ভালো বন্ধু। যখন একসাথে এরা থাকেন তখন খুনসুটি তো হবেই। কিন্তু এবার অতিরিক্ত করে ফেললেন ঈশান।

খেলার আগে দেখা গেল আপত্তিকর এক ঘটনা

আসলে এক অদ্ভুত ঘটনা দেখা গেছে মাঠে।আসলে, শুভমান গিল এবং ঈশান কিশান দুজনেই ঘনিষ্ঠ বন্ধু এবং তারাও টিম ইন্ডিয়ার অংশ।দুজনেই একসঙ্গে অনেক সময় কাটান। কিন্ত অনুশীলনের সময় গুজরাটের শুভমান গিল এবং মুম্বইয়ের ঈশান কিশান মুখোমুখি হলে, উভয় ব্যাটসম্যান একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে বেশ চড়-থাপ্পড়ও হয়। এই ঘটনার ভিডিওও ক্যামেরায় ধরা পড়েছে।

শুভমান ও ঈশান খুবই ভালো বন্ধু

Ishan kishan and Shubman Gill
Ishan Kishan and Shubman Gill

যদিও এই ভিডিও টি মূলত তারা ঝগড়া নয় বরং নিজেদের মধ্যে হাসি মজাক করছিলেন। এই কারণেই আইপিএলে যখনই দুজনে মুখোমুখি হন, একে অপরের পা টেনে ধরার কোনো সুযোগই ছাড়েন না। তবে দুই দলের কথা বলতে গেলে আপাতত পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে রয়েছে গুজরাট দল এবং ৩ ম্যাচ জিতে এই তালিকায় সপ্তম স্থানে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। দুই জনের কথা বলতে গেলে, দুই খেলোয়াড়ই ইতিমধ্যে একদিনের খেলায় দ্বি শতরানের অসাধারণ নক খেলে ফেলেছেন এবং ভারতীয় দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন। কিন্তু আইপিএলে গুজরাতের হয়ে ওপেনিং করতে আসেন শুভমান গিল এবং মুম্বই দলের হয়ে ওপেনিং করতে আসেন ঈশান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *