IPL 2023: "একদম চুম...", চিন্নাস্বামীতে বিরাটদের পরাস্ত করে মাঠেই এই মারাত্মক কান্ড ঘটালেন গম্ভীর !! দেখুন ভিডিও 1

আইপিএলের (IPL 2023)-এর ১৫ তম ম্যাচ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে লখনউ সুপার জায়েন্টস এক উইকেটে একটি রোমাঞ্চকর জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। এটি আরসিবির হোম গ্রাউন্ড। এমতাবস্থায়, ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন বিপুল সংখ্যক আরসিবি ভক্ত। সেই সঙ্গে লখনউ দলের মেন্টর গৌতম গম্ভীরের একটি কাজ ক্যামেরায় ধরা পড়ে। আসলে, একটি দুর্দান্ত জয় তুলে নেওয়ার পর যখন তিনি খেলোয়াড়দের সাথে করমর্দন করার সময় তিনি এমন কিছু করেছিলেন যা নিয়ে আলোচনা হচ্ছে।

ঘটনা হল, গম্ভীর যখন আরসিবি খেলোয়াড়দের সাথে করমর্দন করছিলেন, তখনই আরসিবি ভক্তরা চিৎকার করে উঠছিলেন। এতে গম্ভীর চমকে ওঠেন এবং ভক্তদের দিকে তাকিয়ে মুখে আঙুল রেখে সম্পূর্ণ চুপ থাকার ইঙ্গিত দেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গাম্ভীরের এই ভিডিও। গম্ভীরের এই ভঙ্গি ফ্যানদের মধ্যে তোলপাড় সৃষ্টি করেছে।

দেখুন ভিডিও:

মারকুটে ব্যাটিং করেন নিকোলাস পুরান

ipl 2023

নিকোলাস পুরানের ১৯ বলে ৬২ এবং মার্কাস স্টয়নিসের আক্রমণাত্মক ৬৫ রানের সাহায্যে লখনউ সুপার জায়েন্টস একটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ আইপিএল ম্যাচে শেষ বলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে এক উইকেটে পরাজিত করে। প্রথমে ব্যাট করে অধিনায়ক ফাফ ডু প্লেসিস, বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েলের আক্রমণাত্মক হাফ সেঞ্চুরির ভিত্তিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দুই উইকেটে ২১২ রান করে। জবাবে, পুরান এবং স্টয়নিস লখনউয়ের স্মরণীয় জয়ের ভিত্তি স্থাপন করেন। মাত্র ১৫ বলে এই মরশুমের দ্রুততম হাফ সেঞ্চুরি করেন পুরান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *