IPL 2023: আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস, দলকে চ্যাম্পিয়ন করা এই খেলোয়াড় নিলেন অবসর !! 1

IPL 2023: আইপিএলকে বিদায় জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার প্লেয়ার ডোয়াইন ব্রাভো (Dwayne Bravo)। খবর অনুযায়ী, ডোয়াইন ব্রাভোকে আর চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে আর আইপিএলে খেলতে দেখা যাবে না এবং সে কারণেই আসন্ন নিলামে নিজের নাম দিচ্ছেন করেননি। এই মরশুমের নিলামের আগে চেন্নাই সুপার কিংস তাকে ছেড়ে দিয়েছে। ইএসপিএন ক্রিইনফো-এর রিপোর্ট অনুসারে, ডোয়াইন ব্রাভো আইপিএল ২০২৩ নিলামের জন্য তার নাম যুক্ত করেননি। এর মানে এখন তাকে আগামী আইপিএলে খেলতে দেখা যাবে না। চেন্নাই সুপার কিংস আসন্ন আইপিএল মিনি নিলাম ২০২৩-এর জন্য দল থেকে ডোয়াইন ব্রাভোকে ছেড়ে দেয়। এই দলের হয়ে দীর্ঘদিন খেলেছেন ব্রাভো।

এক দশকের বেশি সময় ধরে ছিলেন চেন্নাইয়ে

IPL 2023: আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস, দলকে চ্যাম্পিয়ন করা এই খেলোয়াড় নিলেন অবসর !! 2

ব্রাভো ২০১১ সাল থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। তিনি এক দশকেরও বেশি সময় ধরে চেন্নাই সুপার কিংসের হয়ে গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। এর আগে, ব্রাভো ২০০৮ থেকে ২০১০-এর মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সে ছিলেন। এবার তাকে দলের বাইরে রেখে নতুন বিকল্প খোঁজার চেষ্টা করা হয়েছে। গত মরশুমে ডোয়াইন ব্রাভোকে ৪.৪ কোটি টাকায় কিনেছিল চেন্নাই সুপার কিংস। ১০ ম্যাচে তিনি ১৬ উইকেট নেন।

IPL 2023: আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস, দলকে চ্যাম্পিয়ন করা এই খেলোয়াড় নিলেন অবসর !! 3

আইপিএল ২০২৩ মিনি নিলামের জন্য খেলোয়াড়দের ভিত্তি মূল্য ঘোষণা করা হয়েছে। কেন উইলিয়ামসন, বেন স্টোকস, জিমি নিশাম, নিকোলাস পুরান এবং জেসন হোল্ডারের ভিত্তিমূল্য দুই কোটি রাখা হয়েছে, যার মধ্যে শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসও রয়েছেন। আইপিএল ২০২৩ নিলামের জন্য মোট ৯৯১ জন খেলোয়াড় তাদের নাম নথিভুক্ত করেছেন। টি-২০ বিশ্বকাপে ম্যান অফ দ্য টুর্নামেন্ট হওয়া ইংল্যান্ডের ফাস্ট বোলার স্যাম করণকেও দুই কোটি টাকা ভিত্তিমূল্যে রাখা হয়েছে। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিনও দুই কোটি টাকা বেস প্রাইস রেখেছেন। অন্যদিকে, মিচেল স্টার্ক এবং অ্যালেক্স হেলসের মতো খেলোয়াড়রা নিলামের জন্য তাদের নাম নথিভুক্ত করেননি।

Leave a comment

Your email address will not be published.