IPL 2022: পার্পল ক্যাপের দৌড়ে এই খেলোয়াড় রয়েছেন প্রথম স্থানে, সেরা পাঁচের দৌড় থেকে ছিটকে যেতে পারেন এই বোলার

আইপিএল ২০২২ এ রোমাঞ্চের পাশাপাশি প্রতিযোগীতাও বেড়ে চলেছে। শুধুমাত্র দলগুলির মধ্যেই নয়, বরং খেলোয়াড়দের মধ্যেও একে অপকে ছাপিয়ে যাওয়ার প্রতিযোগীতা চলছে। সর্বাধিক রান করা থেকে শুরু করে উইকেট নেওয়া পর্যন্ত প্রতিটি দলের খেলোয়াড়রাই একে অপর থেকে এগিয়ে যাওয়ার জন্য নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক আইপিএল ২০২২ এ গত শনিবার খেলা হওয়া ডবল হেডার ম্যাচের পর পার্পল ক্যাপের দৌড়ে কোন খেলোয়াড় এক নম্বরে রয়েছেন চলুন জেনে নেওয়া যাক।

রাজস্থান রয়্যালসের বোলার রয়েছেন সবার আগে
IPL 2022: পার্পল ক্যাপের দৌড়ে এই খেলোয়াড় রয়েছেন প্রথম স্থানে, সেরা পাঁচের দৌড় থেকে ছিটকে যেতে পারেন এই বোলার 1

অরেঞ্জ ক্যাপের পাশাপাশি পার্পল ক্যাপের দৌড়েও রাজস্থান রয়্যালসের বোলাররা সবার আগে রয়েছেন। রাজস্থান রয়্যালসের বোলার যুজবেন্দ্র চহেন এই মরশুমে এখনও পর্যন্ত সর্বাধিক উইকেট নিয়ে পার্পল ক্যাপ দখল করেছেন, অন্যদিকে কুলদীপ যাদব আর টি নটরাজনের মধ্যে পার্পল ক্যাপের দৌড়ের জন্য প্রবল প্রতিযোগীতা চলছে। এছাড়াও দীর্ঘদিন পর পার্পল ক্যাপের দৌড়ে টপ ৫ এ থাকা কেকেআরের বোলার উমেশ যাদব এই মুহূর্তে পঞ্চম স্থানে নেমে গিয়েছেন।

শীর্ষে রয়েছেন চহেল
IPL 2022: পার্পল ক্যাপের দৌড়ে এই খেলোয়াড় রয়েছেন প্রথম স্থানে, সেরা পাঁচের দৌড় থেকে ছিটকে যেতে পারেন এই বোলার 2

আইপিএল ২০২২ এ রাজস্থানের বোলার যুজবেন্দ্র চহেল দুর্দান্ত বোলিং করে এখনও পর্যন্ত ৭টি ম্যাচে ১৮টি উইকেট নিয়েছেন। অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছেন দিল্লি ক্যাপিটালসের কুলদীপ যাদব যিনি এখনও পর্যন্ত নিয়েছেন ১৩টি উইকেট। এছাড়াও সানরাইজার্স হায়দ্রাবাদের টি নটরাজনও এই তালিকায় শামিল রয়েছেন। তিনিও ১৩টি উইকেট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন। অন্যদিকে সিএসকের বোলার ডোয়েন ব্র্যাভো ১২টি উইকেট নিয়ে এই তালিকায় চতুর্থ স্থানে এবং কেকেআরের উমেশ যাদব ১১টি উইকেট নিয়ে পঞ্চম স্থানে রয়েছেন।
রাজস্থান রয়্যালস আইপিএল ২০২২ এ যথেষ্ট ভাল প্রদর্শন করেছেন। দলের পাশাপাশি খেলোয়াড়াও প্রতিটি ম্যাচে নিজেদের সর্বোচ্চ প্রদর্শন করার জন্য প্রাণপাত করে চলেছেন। প্রসঙ্গত রাজস্থান রয়্যালস এখনও পর্যন্ত ৭টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতেছে এবং দুটি ম্যাচে হারের মুখ দেখেছে। পয়েন্টস টেবিলে তারা এই মুহূর্তে তৃতীয় স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.