ঋদ্ধিমান সাহার করোনা পজিটিভ হওয়ায় ভিভিএস লক্ষ্মণ দিলেন প্রতিক্রিয়া, বললেন

বিসিসিআই আইপিএল ২০২১ এর আয়োজন বায়ো বাবল সুরক্ষিত পরিবেশে করেছিল। যেখানে ২৯টি ম্যাচ সফলভাবে খেলা হয়েছে, কিন্তু তারপর বায়ো বাবল ভেঙে যায় আর এই টুর্নামেন্টকে স্থগিত করার সিদ্ধান্ত নিতে হয়। এখন ভারতের প্রাক্তন তারকা এবং সানরাইজার্স হায়দ্রাবাদের ডিরেক্টার অফ ক্রিকেট ভিভিএস লক্ষ্মণ ঋদ্ধিমান সাহার কোভিড পজিটিভ হওয়া নিয়ে মন্তব্য করেছেন।

ঋদ্ধির কোভিড পজিটিভ হওয়ায় অবাক ভিভিএস

ঋদ্ধিমান সাহার করোনা পজিটিভ হওয়ায় ভিভিএস লক্ষ্মণ দিলেন প্রতিক্রিয়া, বললেন 1

টাইম অফ ইন্ডিয়ায় নিজের কলামে ভিভিএস লক্ষ্মণ ঋদ্ধিমান সাহাকে নিয়ে প্রতিক্রিয়া দিয়েছে। তিনি বলেন যে ঋদ্ধি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে অংশ নিতেন কিন্তু ম্যাচের আগেই তিনি অসুস্থ হয়ে যান আর তাকে আইসোলেটেড করতে হয়। ভিভিএস লিখেছেন, “আমি ঋদ্ধিমান সাহাকে দ্রুত সুস্থ হয়ে যাওয়ার জন্য শুভকামনা জানাই। সাহার রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে খেলার কথা ছিল, কিন্তু শনিবার রাতে ও অসুস্থ হয়ে যায়। আমরা দ্রুত ওকে আইসোলেট করে দিই আর আমাদের প্রার্থনা সত্ত্বেও ওর করোনা টেস্ট পজিটিভ আসে। আমরা এখনও অবাক যে এত সাবধানতা অবলম্বন সত্ত্বেও ঋদ্ধি কীভাবে করোনা পজিটিভ হল”।

নিয়মিত এসেছে করোনা পজিটিভের মামলা

ঋদ্ধিমান সাহার করোনা পজিটিভ হওয়ায় ভিভিএস লক্ষ্মণ দিলেন প্রতিক্রিয়া, বললেন 2

করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ ভারতে তান্ডব করছে। কিন্তু মুশকিল পরিস্থিতিতেও বিসিসিআই খেলোয়াড় এবং স্টাফদের সুরক্ষার কড়া ব্যবস্থা করে টুর্নামেন্টকে বায়ো বাবলের সুরক্ষিত পরিবেশে আয়োজন করেছিল। কিন্তু ৩ মে কলকাতা আর আরসিবির মধ্যে খেলা হওয়ার কথা থাকা ম্যাচের আগে কেকেআরের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ারকে করোনা পজিটিভ পাওয়া যাওয়ায় ম্যাচ স্থগিত হয়ে যায়। কিন্তু এরপর চেন্নাই শিবির থেকে ৩ সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ আসে আর তারপর দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রা এবং সানরাইজার্স হায়দ্রাবাদের ঋদ্ধিমান সাহার করোনা রিপোর্ট পজিটিভ আসায় বিসিসিআইকে মুশকিল কিন্তু আইপিএল ২০২১ কে স্থগিত করার করা সিদ্ধান্ত নিতে হয়।

Leave a comment

Your email address will not be published.