IPL2021: মুম্বাই ইন্ডিয়ান্স কেনার পর ভাই অর্জুনকে এভাবে শুভেচ্ছা জানালেন সারা তেন্ডুলকর

আইপিএল ২০২১ এর নিলাম চেন্নাইতে ১৮ ফেব্রুয়ারি সমাপ্ত হয়েছে। গতকাল বিশ্বের ২৯২ জন খেলোয়াড়ের উপর বিড করেছে আইপিএলের ৮টি দল। এর মধ্যে দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিস সকলকে পেছনে ফেলে না শুধু এই মরশুম বরং আইপিএলের এখনও পর্যন্ত ইতিহাসের সবচেয়ে বেশি দামে বিক্রি হওয়া খেলোয়াড় হয়ে গিয়েছেন। রাজস্থান রয়্যালসের দল মরিসকে ১৬.২৫ কোটি টাকা দিয়ে নিজেদের দলে যুক্ত করেছে।

এছাড়াও প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরও এই নিলামের অংশ ছিলেন। অর্জুন তেন্ডুলকরকে তার প্রথম আইপিএল নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ লাখ টাকায় নিজেদের দলে নিয়েছে। অর্জুনের বিক্রি হওয়ার পর তার বোন সারা তেন্ডুলকরও নিজের খুশি প্রকাশ করে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

বোন সারা এইভাবে জানালেন অর্জুনকে শুভেচ্ছা

IPL2021: মুম্বাই ইন্ডিয়ান্স কেনার পর ভাই অর্জুনকে এভাবে শুভেচ্ছা জানালেন সারা তেন্ডুলকর 1

অর্জুন তেন্ডুলকর গত বেশকিছু সময় ধরে মুম্বাই ফ্রেঞ্চাইজির সঙ্গেই রয়েছেন। গত কিছু সময় ধরে তিনি দলের ব্যাটসম্যানদের জন্য নেট বোলার হিসেবে নিজের কাজ করেছেন। গত সময়ে তিনি দলের বল বয় হিসেবেও শামিল ছিলেন। যারপর আইপিএল ২০২১ এর নিলামে এখন মুম্বাই ইন্ডিয়ান্সের দল খেলোয়াড় হিসেবে অর্জুনকে নিজেদের দলে কিনে নিয়েছে। মুম্বাই দ্বারা অর্জুনকে কেনার পর তার বোন সারা তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়ে নিজের খুশি প্রকাশ করেছেন। সারা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টোরি পোষ্ট করে অর্জুনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি নিজের ভইকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “এটা তোমার উপলব্ধি, এটা কেউ তোমার থেকে কেড়ে নিতে পারবে না। আর আমরা তোমাকে নিয়ে গর্ব করি”।

IPL2021: মুম্বাই ইন্ডিয়ান্স কেনার পর ভাই অর্জুনকে এভাবে শুভেচ্ছা জানালেন সারা তেন্ডুলকর 2

মুম্বাইয়ের হয়ে বেশকিছু স্তরে ক্রিকেট খেলেছেন জুনিয়র তেন্ডুলকর

IPL2021: মুম্বাই ইন্ডিয়ান্স কেনার পর ভাই অর্জুনকে এভাবে শুভেচ্ছা জানালেন সারা তেন্ডুলকর 3

২১ বছর বয়সী জুনিয়র তেন্ডুলকর সম্প্রতিই মুম্বাই সিনিয়র দলের হয়ে নিজের ঘরোয়া ক্রিকেট কেরিয়ারের শুরু করেছেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তিনি নিজের প্রথম ম্যাচ হরিয়ানার বিরুদ্ধে খেলেছিলেন। সৈয়দ মুস্তাক আলি ত্রফিতে ২টি ম্যাচ খেলে তিনি ব্যাট হাতে রান করেন এবং বল হাতে ২টি উইকেটও নেন।
এছাড়াও অর্জুন আলাদা আলাদা এজ গ্রুপ ক্রিকেট লীগেও মুম্বাইয়ের প্রতিনিধিত্ব করেছেন। তিনি টি-২০ লীগে মুম্বাইয়ের হয়ে খেলেছেন। পুলিশ শিল্ড টুর্নামেন্টে নিজের প্রদর্শনে জুনিয়র তেন্ডুলকর সমস্ত ক্রিকেট এক্সপার্ট আর ক্রিকেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের মনোযোগ নিজের দিকে আকর্ষিত করেছিলেন।

নিলামে মুম্বাই কিনেছে মোট ৭জন খেলোয়াড়

IPL2021: মুম্বাই ইন্ডিয়ান্স কেনার পর ভাই অর্জুনকে এভাবে শুভেচ্ছা জানালেন সারা তেন্ডুলকর 4

আইপিএল ২০২১ নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স, পীযূষ চাওলা, নাথান কুইল্টার নাইল যুধবীর সিং, জেমস নীশম, অ্যাডাম মিলনে আর মার্কো জনসনকেও কিনেছে। এখন এটা দেখার যে নিলামে কেনা এই খেলোয়াড়রা বর্তমান চ্যাম্পিয়ন দলের হয়ে আইপিএল ২০২১ এ কেমন প্রদর্শন করেন।

নিলামের পর এমন হল মুম্বাই ইন্ডিয়ান্সের দল: রোহিত শর্মা, আদিত্য তারে, আনমোলপ্রীত সিং, অনুকূল রায়, ধবল কুলকর্ণী, হার্দিক পাণ্ডিয়া, ঈশান কিষাণ, জসপ্রীত বুমরাহ, ক্রিস লিন, সৌরভ তেওয়ারি, যুধবীর সিং, মোহসিন খান, নাথান কুল্টার নাইল, পীযূষ চাওলা, অ্যাডাম মিলনে, জেমস নীশম, অর্জুন তেন্ডুলকর, মার্কো জনসন, জয়ন্ত যাদব, কায়রন পোলার্ড, ক্রুণাল পাণ্ডিয়া, কুইন্টন ডি’কক, রাহুল চাহার, সূর্যকুমার যাদব, ট্রেন্ট বোল্ট।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *