লিডসে ভারতের হারে ক্ষুব্ধ ইনজামাম উল হক, দুষলেন এই ক্রিকেটারদের 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক লিডস টেস্টে ভারতের পরাজয়ের পর দলের সিনিয়রদের উপর কটাক্ষ করেছিলেন। লিডসের হেডিংলি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচে ভারত একটি ইনিংস এবং ৭৬ রানে হেরেছে।

লিডসে ভারতের হারে ক্ষুব্ধ ইনজামাম উল হক, দুষলেন এই ক্রিকেটারদের 2

তার ইউটিউব চ্যানেলে ভারতের পরাজয় পর্যালোচনা করে ইনজামাম-উল-হক বলেন, “আমরা যদি ভারতের ব্যাটিং দেখে থাকি, বিরাট কোহলি গত দুই বছর ধরে সেঞ্চুরি করেননি। অজিঙ্ক রাহানে এবং চেতেশ্বর পূজারাও লড়াই করছেন। তরুণ খেলোয়াড়রা অতীতে টিম ইন্ডিয়াকে জামিন দিয়ে আসছে। ঋষভ পন্থ অনেক রান করেছেন। রবীন্দ্র জাদেজার পারফর্মেন্সও ভালো হয়েছে। রবিচন্দ্রন অশ্বিনও ভালো করছেন। তরুণ ক্রিকেটাররা অভিজ্ঞ ক্রিকেটারদের চেয়ে বেশি অবদান রাখছেন।”

লিডসে ভারতের হারে ক্ষুব্ধ ইনজামাম উল হক, দুষলেন এই ক্রিকেটারদের 3

ইনজামাম উল হক বলেন, “যদি বড় সিরিজের অভিজ্ঞ খেলোয়াড়রা তাদের যোগ্যতা না দেখায়, তাহলে তারা নিজেদের সমস্যায় ফেলবে। অস্ট্রেলিয়া সফর থেকে ভারতীয় দলের পারফরম্যান্স দেখছি। তারা খুব ভালো টেস্ট ক্রিকেট খেলেছে। কঠিন পরিস্থিতিতে তারা সিরিজ জিতেছে। যাইহোক, এই বিজয়ে যুবসমাজ প্রধান ভূমিকা পালন করেছে। বিরাট কোহলি বিশ্বের এক নম্বর খেলোয়াড়। চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে ভালো টেস্ট ক্রিকেটার। যদি তার বড় স্কোর এবং সেঞ্চুরির মধ্যে এত বড় পার্থক্য থাকে, তাহলে তরুণ খেলোয়াড়রা অবশ্যই চাপ সৃষ্টি করবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *