বিগ ব্যাশ লিগে মারণরোগের হানা! করোনায় আক্রান্ত হলেন এই সুপারস্টার অজি ক্রিকেটার 1

বিগ ব্যাশ লিগ (Big Bash League)) 2021-22-এ করোনার সংকট ঘনীভূত হচ্ছে। মেলবোর্ন স্টারস (Melbourne Stars) জানিয়েছে, অস্ট্রেলিয়া (Australia) দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) করোনা (Corona) পজিটিভ পাওয়া গেছে। সোমবার মেলবোর্ন স্টারস, মেলবোর্ন রেনেগেডসের (Melbourne Renegeades) বিরুদ্ধে জিতেছে, তারপরে দলের অধিনায়ক ম্যাক্সওয়েলকে দ্রুত অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে। ম্যাক্সওয়েল আইসোলেশনে রয়েছেন এবং তার আরটি পিসিআর পরীক্ষার রিপোর্ট অপেক্ষা করছে। মেলবোর্ন স্টারসের মোট ১২জন খেলোয়াড় এবং আটজন কর্মী এখন পর্যন্ত করোনা পজিটিভ পাওয়া গেছে।

ম্যাক্সওয়েলকে দ্রুত অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে

The spider theory': Maxwell explains BBL masterclass | cricket.com.au

এদিকে, মেলবোর্ন স্টারদের জন্য সুখবর হল যে অ্যাডাম জাম্পা (Adam Zampa), মার্কাস স্টোইনিস (Marcus Stoinis) এবং নাথান কুল্টার-নাইল (Nathan Coulter Nile) সহ ১০ জন খেলোয়াড়ের বাধ্যতামূলক সাত দিনের আইসোলেশন পিরিয়ড পরের ম্যাচের মধ্যে সম্পন্ন হবে। আগামী দুই দিনের মধ্যে, এই খেলোয়াড়দের বাধ্যতামূলক বিচ্ছিন্নতার মেয়াদ শেষ হবে এবং তারা সবাই দলের পরবর্তী ম্যাচের জন্য নির্বাচনের জন্য উপলব্ধ হতে পারে।

মেলবোর্ন স্টারস পরের ম্যাচে মুখোমুখি অ্যাডিলেড স্ট্রাইকার্স এর

BBL 2019-20: Glenn Maxwell marks his comeback with a class oozing 83 after  his blockbuster IPL move to KXIP

বর্তমান বিবিএল মেলবোর্ন স্টারদের জন্য বিশেষ কিছু ছিল না, দলটি এখন পর্যন্ত মোট আটটি ম্যাচ খেলে তার মধ্যে মাত্র তিনটিতে জিতেছে। মেলবোর্ন স্টারস আট দলের মধ্যে সপ্তম স্থানে রয়েছে। মেলবোর্ন স্টারস পরের ম্যাচে মুখোমুখি অ্যাডিলেড স্ট্রাইকার্স (Adelaide Strikers) এর। এই ম্যাচটি হবে ৭ জানুয়ারি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *