ফুটবলে জনপ্রিয় এই দেশে এবার হবে আন্তর্জাতিক ক্রিকেটের খেলা, বড় সিদ্ধান্ত আইসিসির 1

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সোমবার ব্রিটেনে চলমান করোনার বিধিনিষেধের কারণে স্কটল্যান্ড, নামিবিয়া এবং নেপালের মধ্যকার বিশ্বকাপ লিগের দুটি ওয়ানডে ত্রিদেশীয় সিরিজ সহ তিনটি বাছাই টুর্নামেন্ট স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করেছে।

International Cricket Council

এটি লক্ষণীয় যে ছয় ম্যাচের ত্রিদেশীয় সিরিজ ২০ জুলাই থেকে ৩০ জুন পর্যন্ত আলমেরিয়ার আউটার ডেজার্ট গ্রাউন্ডে খেলা হবে, এবং ইউরোপীয় মহিলা টি টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্ব এবং ইউরোপীয় পুরুষদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের বাছাইপর্ব উভয়ই অনুষ্ঠিত হবে স্পেনের লা মাঙ্গায় যথাক্রমে : ২৬ থেকে ৩০ আগস্ট এবং ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর।

Desert Springs Resort in Spain Awarded ICC ODI and T20I Venue Accreditation

আইসিসির ঘোষণার অর্থ হল স্পেন নেদারল্যান্ডসের পরে পুরুষ ওয়ানডে ক্রিকেটে দ্বিতীয় মহাদেশীয় ইউরোপীয় দেশ হয়ে উঠবে। স্পেনের দুটি ওয়ানডে ত্রিদেশীয় সিরিজ হ’ল আইসিসির পুরুষ ওয়ানডে টুর্নামেন্টের দ্বিতীয় লেগ, যা ১৮ মাসেরও বেশি সময় বিরতির পর পুনরায় শুরু হবে। এর আগে, নেপাল গত বছরের ফেব্রুয়ারিতে ইউএস ও ওমানের সর্বশেষতম লিগ টু সিরিজে স্বাগতিক ছিল। এখন পর্যন্ত ২১টি নির্ধারিত সিরিজের মধ্যে পাঁচটিই প্রতিযোগিতায় খেলেছে, যা ২০২৩ বিশ্বকাপের আন্তর্জাতিক বাছাইপর্বে যাওয়ার পথ হিসাবে কাজ করে।

Leave a comment

Your email address will not be published.