আবারও বন্ধ হতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেট! করোনার ওমিক্রন রুপে আক্রান্ত অসংখ্য আন্তর্জাতিক ক্রিকেটার 1

করোনার নতুন ওমিক্রন ভেরিয়েন্ট এখন ক্রিকেট বিশ্বেও প্রভাব ফেলেছে। বাংলাদেশের দুই নারী ক্রিকেটার ওমিক্রনে আক্রান্ত হয়েছেন। শনিবার দেশটির স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালিক নিজেই এ তথ্য জানিয়েছেন। দলটি আইসিসি মহিলা বিশ্বকাপ ২০২২ কোয়ালিফায়ারে অংশ নিতে জিম্বাবওয়ে গিয়েছিল, যেটি ওমিক্রনের কারণে মাঝপথে বাতিল হয়ে গিয়েছিল।

Women's squad named for Pakistan series | Dhaka Tribune

বাংলাদেশ সরকার আফ্রিকান দেশ থেকে আগত ভ্রমণকারীদের উপর নতুন নিয়ম আরোপ করার পরে, মহিলা দলের সদস্যদের বিচ্ছিন্ন থাকতে হয়েছিল, যেখানে পরীক্ষার সময় দুই সদস্য ওমিক্রন সংক্রামিত হয়েছিল। মহিলা দলকে আরও ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে। ক্রিকবাজ মালিককে উদ্ধৃত করে বলেছে, “প্রটোকল অনুযায়ী, আমরা তাদের দুই সপ্তাহ পর্যবেক্ষণে রাখব এবং সম্পূর্ণ সুস্থ হওয়ার পর তাকে ছেড়ে দেওয়া হবে। কারণ তাদের সুস্থ হতে সময় লাগবে। আমরা তার সংস্পর্শে আসা প্রত্যেককে খুঁজে বের করছি এবং তাকে তদন্ত করছি।”

Bangladesh Women's Cricket Team | World Cup 2019 | ICC

জিম্বাবওয়ে থেকে ফেরার পর দুই সদস্যের করোনা পজিটিভ পাওয়া গেলে ৬ ডিসেম্বর জাতীয় মহিলা দলকে আলাদা করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জানিয়ে রাখি, জিম্বাবওয়েতে বিশ্বকাপ বাছাইপর্বের টুর্নামেন্টে অংশ নেওয়া ছয় শ্রীলঙ্কার নারী ক্রিকেটারকে করোনা পজিটিভ পাওয়া গেছে।

Leave a comment

Your email address will not be published.