এই সুযোগ ভারতীয় যুব ক্রিকেটাররা বারবার পাবেন না, মন্তব্য রামিজ রাজার 1

পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান রমিজ রাজা ভারতীয় ক্রিকেট ব্যবস্থার প্রশংসা করে বলেছেন, ভারতীয় যুব ক্রিকেটাররা ডাগ আউটের অংশ হয়ে দুর্দান্ত সময় কাটিয়েছিলেন। তিনি বলেছিলেন যে ভারতীয় ক্রিকেট ব্যবস্থা শক্তিশালী এবং তাদের বেঞ্চে আরও অনেক ভাল বিকল্প রয়েছে। তিনি বলেছেন, “ডাগ আউটের অংশ হওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। এই ডাগ আউটের অংশ হওয়া আপনাকে দিকনির্দেশনা এবং আগ্রাসন দেবে।” তিনি তাঁর ইউটিউব চ্যানেলে এসব কথা বলেছেন।

What next for India's young stars? - Rediff Cricket

রমিজ রাজা বলেছিলেন, “ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট দুর্দান্ত কাজ করছে। তারা খেলোয়াড়দের নিজেদের অন্বেষণের পাশাপাশি সব কিছু যাচাই করার দুর্দান্ত কাজ করছেন। খেলোয়াড়রা ম্যানেজমেন্ট দ্বারা সমর্থিত এবং আপনার প্রতিভা এখানে উঠে আসে। আপনাকে নির্ভয়ে খেলার জন্য লাইসেন্স দেওয়া হয়েছে কারণ তারা আপনার প্রতিভা এবং দক্ষতায় বিশ্বাস করে। এটি শেখার জন্য অনেক বেশি ভাল এবং আপনি এই সচেতনতার সুযোগ ডাগ আউটে রেখেই নিতে পারেন। যুবদের জন্য যারা এই দুর্দান্ত ডাগ আউটের একটি অংশ হয়ে উঠেছে তাদের জন্য দুর্দান্ত মুহূর্ত, সময় এবং পর্যায় রয়েছে, যা তাদের কেরিয়ারকে এগিয়ে নিতে সহায়তা করবে।”

National Youth Day List Of Indian Young Cricketers Who Can Be Part Of Team India In 2021 - वो युवा खिलाड़ी जो खटखटा रहे टीम इंडिया का दरवाजा, 2021 में मचा सकते

মঙ্গলবার ভারত ও ইংল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডেতে আত্মপ্রকাশ করানো ক্রুণাল পান্ডিয়া এবং বিখ্যাত কৃষ্ণের পারফর্মেন্স নিয়ে রমিজ রাজা ডাগআউট নিয়ে বক্তব্য রেখেছিলেন। অভিষেকের ম্যাচে ক্রুনাল পান্ডিয়া অপরাজিত ৫৮ রান করেছিলেন। কোনও খেলোয়াড়ের অভিষেক ম্যাচে এটি দ্রুততম অর্ধশতক। একই সঙ্গে, প্রসিধ কৃষ্ণা তার অভিষেক ম্যাচে চার উইকেট নিয়েছিলেন। ভারত প্রথম ওয়ানডে ৬৬ রানে জিতেছে এবং তিন ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *