ভারতীয় দল অবশেষে খুঁজে পেল রবীন্দ্র জাদেজার থেকেও ভয়ঙ্কর এক অলরাউন্ডারকে, আগামী দিনে হয়ে উঠবেন ম্যাচ উইনার !! 1

বর্তমানে প্রতিটি ক্রিকেট দল তাদের অলরাউন্ডারদের বেশি প্রাধান্য দেয়, কারণ একজন অলরাউন্ডার সর্বদাই ব্যাটসম্যান বা বোলারের খামতি পূরণ করে দেয়, ভারতীয় দল বিশ্বকাপের মঞ্চে প্রয়োজনীয় অলরাউন্ডারের অভাবে অনেকটা সমস্যার সম্মুখীন হয়েছিল, এমন কি এই বিশ্বকাপে বিজয়ী দল ইংল্যান্ডের দশম ব্যাটসম্যান পর্যন্ত অলরাউন্ডার, বর্তমানে সাদা বলের ক্রিকেটে ভারতীয় দলে হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা ছাড়া অন্য কোনো অলরাউন্ডার নেই, সুতারং একজন শক্তিশালী অলরাউন্ডার খেলোয়াড়ের সন্ধান করছিল ভারতীয় দল, নিউজিল্যান্ড সফরে তাদের সন্ধান শেষ হয়েছে ।

হার্দিক-জাদেজার থেকে ভালো পারফরমেন্স

ভারতীয় দল অবশেষে খুঁজে পেল রবীন্দ্র জাদেজার থেকেও ভয়ঙ্কর এক অলরাউন্ডারকে, আগামী দিনে হয়ে উঠবেন ম্যাচ উইনার !! 2

দল এমন একজন অলরাউন্ডার খুঁজে পেয়েছে যে নিজের শক্তিতে জিততে পারে। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে হার্দিক-জাদেজার চেয়েও নিজেকে বেশি গুরুত্বপূর্ণ করে তুলেছিলেন এই অলরাউন্ডার। গতকাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৬৫ রানে দুর্দান্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া।

ভারতীয় দলের নতুন অলরউন্ডারের খোঁজ

ভারতীয় দল অবশেষে খুঁজে পেল রবীন্দ্র জাদেজার থেকেও ভয়ঙ্কর এক অলরাউন্ডারকে, আগামী দিনে হয়ে উঠবেন ম্যাচ উইনার !! 3

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। বর্তমানে বিশ্বের এক নম্বর টি টোয়েন্টি ব্যাটসম্যান সূর্য কুমার যাদব আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে তার দ্বিতীয় শতরান সম্পূর্ণ করলেন, মাত্র ৫১ বলে ১১১ রানের দুর্দান্ত ইনিংস খেললেন সূর্য কুমার । জেতার জন্য নিউজিল্যান্ডের প্রয়োজন ছিল ১৯২ রানের , কিন্তু তারা মাত্র ১২৬ রানে অলআউট হয়ে যায়। ভারতের এই জয়ের অন্যতম ভূমিকা গ্রহণ করেছিলেন ভারতীয় দলের অলরাউন্ডার দীপক হুদা ।

গতকাল দীপক হুদার প্রদর্শন

ভারতীয় দল অবশেষে খুঁজে পেল রবীন্দ্র জাদেজার থেকেও ভয়ঙ্কর এক অলরাউন্ডারকে, আগামী দিনে হয়ে উঠবেন ম্যাচ উইনার !! 4

গতকাল ভারতীয় দল সমস্ত বোলাররা দুর্দান্ত বোলিং করেছিল, কিন্তু দীপক হুদা আশ্চর্যজনকভাবে বোলিং করে কিউই দলের ব্যাটিং অর্ডার ধ্বংস করে দিয়েছিল। তিনি মাত্র ২.৫ ওভার বোলিং করে চার উইকেট তুলে নেন। মাত্র ১০ রান দিয়েই তুলে নেন ৪ টি উইকেট। ১৩ তম ওভারে তিনি বোলিং করতে এসে আউট করেছিলেন ডারেল মিচেল কে এবং শেষ ওভারে বোলিং করতে এসে ওভারের দ্বিতীয় বলে আউট করেছিলেন ইশ সোধি, তৃতীয় বলে টিম সাউদি ও পঞ্চম বলে এডাম মিলনেকে। ভারতীয় দল খুঁজে পেল তাদের নতুন অলরাউন্ডিং বিকল্প কে।

Leave a comment

Your email address will not be published.