নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানকে নিয়ে ভীত ভারতীয় দল, উমেশ যাদব বললেন এই কথা 1

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে ১৮ থেকে ২২ জুনের মধ্যে খেলা হবে। এই ম্যাচ সাউথহ্যাম্পটনের রোজ বাউল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য ক্রিকেট সমর্থকরা যথেষ্ট উৎসাহিত। এর মধ্যে এই ফাইনাল ম্যাচ নিয়ে ভারতীয় দলের জোরে বোলার উমেশ যাদব একটি বড়ো বয়ান দিয়েছেন।

উইলিয়ামসনকে দ্রুত আউট করা জরুরী

নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানকে নিয়ে ভীত ভারতীয় দল, উমেশ যাদব বললেন এই কথা 2

ভারতীয় দলের জোরে বোলার জোরে বোলার উমেশ যাদব দ্য টেলিগ্রাফকে দেওয়া একটি বয়ানে বলেন, “কেন উইলিয়ামসনের খেলার ব্যাপারে সকলেই জানেন যে ও কোন কোয়ালিটির ব্যাটসম্যান। আমার মনে হয় না ওর ব্যাটিংয়ে খুব বেশি দুর্বলতা রয়েছে। তবে যে কোনো কোয়ালিটি ব্যাটসম্যান একটি ভালো বলে আউট হতে পারেন, এই কারণে একজন জোরে বোলার হিসেবে আপনাকে নিজের শক্তিশালী পয়েন্টে টিকে থাকতে হবে আর সেই বল বেশি করতে হবে যা আপনাকে উইকেট এনে দেবে। হ্যাঁ, আমাদের কেন উইলিয়ামসনকে দ্রুত আউট করার প্রয়োজন কারণ এতে নিশ্চিতভাবে দলের ফায়দা হবে”।

নিউজিল্যান্ড একটি শক্তিশালী দল

নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানকে নিয়ে ভীত ভারতীয় দল, উমেশ যাদব বললেন এই কথা 3

উমেশ যাদব নিজের কথা এগোতে গিয়ে বলেন, “নিউজিল্যান্ড একটি শক্তিশালী দল, ওদের ব্যাটিংয়ে গভীরতা রয়েছে আর ওদের জোরে বোলাররা যথেষ্ট অভিজ্ঞ আর ঘাতকও। এই কারণে আমাদের জন্য এটা একটা কঠিন ম্যাচ হবে। ইংল্যান্ডের পরিস্থিতিও আমাদের জন্য একটা বড়ো চ্যালেঞ্জ”।

WTC ফাইনালের জন্য এই রকম হল দুই দল

নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানকে নিয়ে ভীত ভারতীয় দল, উমেশ যাদব বললেন এই কথা 4

ভারত: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, ময়ঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋষভ পন্থ, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জসপ্রীত বুমরাহ, ঈশান্ত শর্মা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, উমেশ যাদব, কে এল রাহুল, ঋদ্ধিমান সাহা,

নিউজিল্যান্ড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লেণ্ডেল, ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, ডেভোন কানওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডফি, ম্যাট হেনরি, কাইল জ্যামিসন, টম লাথাম, ডেরিল মিশেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টেনার, টিম সৌদি, রস টেলর, নীল ওয়াগনর, বিজে ওয়াটলিং, বিল ইয়ং।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *