এই ভারতীয় খেলোয়াড় দ্রুত করতে পারেন নিজের অবসরের ঘোষণা, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 1

বেশকিছু ভারতীয় খেলোয়াড় এমন রয়েছেন যারা অবসরের পর রাজনীতির দুনিয়ায় নিজেদের কেরিয়ার গড়েছেন। এই নামগুলির মধ্যে গৌতম গম্ভীর, মহম্মদ আজহারউদ্দিন, নভজ্যোত সিং সিধুর মতো বেশকিছু বড়ো নাম শামিল রয়েছে। এর মধ্যে আরও এক ভারতীয় খেলোয়াড় নিজের ক্রিকেট কেরিয়ার ছেড়ে রাজনীতির দিকে যাওয়ার দিকে পা বাড়িয়েছেন।

 

মনোজ তেওয়ারি যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

এই ভারতীয় খেলোয়াড় দ্রুত করতে পারেন নিজের অবসরের ঘোষণা, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 2

 

ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা বাংলার ব্যাটসম্যান মনোজ তেওয়ারি আজ পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছে। টিএমসিতে যোগ দেওয়ার পর মনোজ তেওয়ারি টুইট করে মানুষকে সমর্থন করার আবেদন জানিয়েছেন। খুব শিগগিরিই বাংলায় বিধানসভা নির্বাচন হতে চলেছে। এই অবস্থায় মনোজ তেওয়ারিকে নির্বাচনে দাঁড়াতে দেখা যেতে পারে। মনোজ তেওয়ারি টুইটারে একটি পোষ্ট করে লেখেন, “আজ থেকে একটি নতুন যাত্রা শুরু হচ্ছে। আপনাদের ভালোবাসা আর সমর্থনের প্রয়োজন”।

 

রাজনীতিতে আসার কারণে দ্রুত করতে পারেন অবসর ঘোষণা

এই ভারতীয় খেলোয়াড় দ্রুত করতে পারেন নিজের অবসরের ঘোষণা, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 3

 

রাজনীতিতে শামিল হওয়ার কারণে মনোজ তেওয়ারি দ্রুতই ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করতে পারেন। তিনি বর্তমানে বাংলার হয়ে খেলছেন, কিন্তু এখন তিনি দ্রুতই নিজের অবসর ঘোষণা করতে পারেন। মনোজ তেওয়ারি সেই খেলোয়াড় যাকে সেঞ্চুরি করার পরও ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল। ২০১২য় ডিসেম্বর পাকিস্তান দল যখন ভারতে আসে তো মনোজ তেওয়ারিকে সেই ভারতীয় দলে নির্বাচিত করা হয়নি। তবে পরে তিনি ২০১৫য় জিম্বাবোয়ে সফরে আবারও ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছিলেন, কিন্তু তিনি এরপর দলে নিজের জায়গা পাকা করতে পারেননি।

 

ভারতের হয়ে খেলেছেন ১২টি ওয়ানডে ম্যাচ

 

এই ভারতীয় খেলোয়াড় দ্রুত করতে পারেন নিজের অবসরের ঘোষণা, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 4

মনোজ তেওয়ারি ভারতীয় দলের হয়ে মোট ১২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ২৬.০৯ গড়ে ২৮৭ রান করেছিলেন। তিনি ভারতের হয়ে ৩টি টি-২০ ম্যাচও খেলেছেন, যার মধ্যে তিনি মাত্র ১৫ রান করেছেন। যতই তার ক্রিকেট কেরিয়ার খুব বেশি দীর্ঘ না হয়ে থাকুক, কিন্তু তিনি ভারতীয় ঘরোয়া ক্রিকেটের একজন বড়ো নাম, তিনি ভারতের ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *